Thursday, January 5

টেস্ট খেলার জন্য প্রস্তুত তাসকিন

টেস্ট খেলার জন্য প্রস্তুত তাসকিন

কানাইঘাট নিউজ ডেস্ক: ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে নিজের যোগ্যতার প্রমাণ দিয়ে আসছেন অনেকদিন ধরেই। এবার দীর্ঘ পরিসরে নিজেকে প্রমাণের পালা। আসন্ন নিউজিল্যান্ড সফরেই টেস্ট সিরিজের দলে অভিষেক হতে যাচ্ছে তাসকিন আহমেদের। এ কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

নান্নু বলেন, তাসকিনের পক্ষে ফিজিও-ট্রেনার উভয়েই সবুজ সংকেত দিয়েছেন। নিউজিল্যান্ড সফরে দলের সঙ্গে থাকলেও প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ছিলেন না তাসকিন। তাকে বসিয়ে দলের আরেক প্রধান বোলার রুবেল হোসেনকে সুযোগ দেওয়া হয়। শুক্রবারও রুবেল খেলবেন দ্বিতীয় টি-টোয়েন্টি।

বৃহস্পতিবার মাউন্ট মাঙ্গানুইর বে ওভাল ক্রিকেট স্টেডিয়ামের অনুশীলন পর্বে তাসকিনও ছিলেন। তবে তিনি ছিলেন সম্ভাব্য টেস্ট স্কোয়াডের সঙ্গে।

এতোদিন হাঁটুর সমস্যায় টেস্ট খেলেননি তাসকিন। ইংল্যান্ড দলের বাংলাদেশ সফরের সময়ও তাই তাসকিনের কথা ভাবা হয়নি। গত দু’বছরের পরিচর্যায় টেস্টের জন্যেও তিনি এখন প্রস্তুত। এবার তিনি ফিজিও-ট্রেনারের ছাড়পত্র পেয়েছেন। বৃহস্পতিবার তাকে প্রথম লাল বলে দলের সম্ভাব্য টেস্ট স্কোয়াডের সঙ্গে অনুশীলনে দেখা গেল।

টেস্ট দলের সঙ্গে বৃহস্পতিবার অনুশীলন করেছেন অধিনায়ক মুশফিকও। অনুশীলনের মাঠের পাশে কোচ চন্ডিকা হাথুরুসিংহে সম্ভাব্য টেস্ট দল নিয়ে দীর্ঘ সময় কথা বলেন মুশফিকের সঙ্গে। আগামী ১২ জানুয়ারি ওয়েলিংটনে শুরু হবে প্রথম টেস্ট।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়