Wednesday, January 18

সহজ কিস্তিতে পাওয়া যাবে হুয়াওয়ে স্মার্টফোন

সহজ কিস্তিতে পাওয়া যাবে হুয়াওয়ে স্মার্টফোন

কানাইঘাট নিউজ ডেস্ক: বর্তমান সময়ে সবার হাতে হাতে স্মার্টফোন। তবে বেশিরভাগই নিম্নমানের এবং কমমূূল্যের। তাই সবার হাতেই ভালো ব্রান্ডের স্মার্টফোন তুলে দেয়ার জন্য কিস্তিতে স্মার্টফোন কেনার সুযোগ দিবে চীনা হ্যান্ডসেট প্রস্তুতকারক প্রতিষ্ঠান  হুয়াওয়ে।

এ কোম্পানির নির্দিষ্ট মডেলের স্মার্টফোন সর্বনিন্ম ৩ ও সর্বোচ্চ ২৪ মাসের কিস্তিতে কোনো সুদ ছাড়াই কিনতে পারবেন স্মার্টফোনপ্রেমীরা।

নতুন এই অফারে 'হুয়াওয়ে পি৯', 'হুয়াওয়ে জিআর৫ (২০১৭)', 'হুয়াওয়ে জিআর৫ মিনি' এবং 'ওয়াইসিক্স২' মডেল পাওয়া যাবে।

ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, লংকা বাংলা ফাইন্যান্স এবং সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা হুয়াওয়ের ওই সব স্মার্টফোন ইএমআইতে কিনতে পারবেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে হুয়াওয়ে বাংলাদেশ।

এ ব্যাপারে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিঃ-এর ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, 'ক্রেতারা হুয়াওয়ের স্মার্টফোনগুলো যাতে বাজেট সংক্রান্ত চিন্তা ছাড়া সহজেই কিনতে পারে সে জন্য আমরা ইএমআই সুবিধা চালু করেছি।'

যমুনা ফিউচার পার্ক এবং বসুন্ধরা সিটি শপিং মলের হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টারসহ দেশের ৬৪টি জেলার হুয়াওয়ের ব্র্যান্ড শপগুলো থেকে এই ইএমআই সুবিধা নিতে পারবেন গ্রাহকরা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়