Monday, January 16

তবুও ব্যাটিংয়ে নামতে চেয়েছিলেন মুশফিক!

তবুও ব্যাটিংয়ে নামতে চেয়েছিলেন মুশফিক!

কানাইঘাট নিউজ ডেস্ক: নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে মুশফিক ও ইমরুল কায়েসের সাহসিকতা দারুন প্রশংসনীয়। প্রথম ইনিংসে আঙ্গুলে চোট পাওয়া মুশফিক যেমন দ্বিতীয় ইনিংসে দলের প্রয়োজনে মাঠে নেমেছিলেন ঠিক তেমনি ইমরুল কায়েসও উনজুরি নিয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমেছিলেন। তফাত উমরুল শেষ পর্যন্ত ক্রিজে ছিলেন আর মুশফিককে মাঝ পথেই হাসপাতালের পথে নিয়ে যাওয়া হয়্

টিম সাউদির বাউন্সার মুশফিকের হেলমেটের পিছন দিকে। যন্ত্রনায় মাঠেই শুয়ে পড়েছিলেন মাঠে। তারপর এম্বুল্যেন্সে করে নেয়া হয় হাসপাতালে। তবে মুশফিক সবচেয়ে বেশি যন্ত্রনা পেয়েছেন মনে হয় হাসপাতালেই। বাংলাদেশ দল যে তখন মাঠে ধুকছিলো। দলের খারাপ সময়ে তখন আবার মাঠে নামতে চেয়েছিলেন মুশফিক।

হাসপাতালে মুশফিকের সঙ্গী ছিলেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। তিনি জানালেন, হাসপাতালে যাওয়ার পর থেকেই অস্থির ছিলেন মুশফিক। বারবার জানতে চাইছিলেন ম্যাচের খবর। দলের অবস্থা খারাপ হওয়ার সঙ্গে বাড়ে তার অস্থিরতাও।

ঘাড়ে এক্স-রে করানোর পর যখন সমস্যা কিছু ধরা পড়ল না, তখনই মুশফিক চাইছিলেন মাঠে ফিরে ব্যাটিংয়ে নামতে। কিন্তু ডাক্তার এসে ছাড়পত্র দেওয়ার জন্য অপেক্ষায় থাকতে হয়। ডাক্তারের পরামর্শও ছিল বিশ্রাম। তাই মুশফিক চাইলেও আবার নামা সম্ভব ছিল না বাস্তবে।

ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মুশফিক জানালেন নিজের অবস্থা।

“আগের চেয়ে ভালো বোধ করছি। আরও অনেক খারাপ হতে পারত। ব্যথা কিছুটা আছে, তবে আশা করি, কাটিয়ে উঠব।”

ঘাড়ের আঘাত বড় কিছু না হলেও আপাতত দুশ্চিন্তা মুশফিকের আঙুলের চোট। বাঁ হাতের বুড়ো আঙুল ও ডান হাতের তর্জনীর চোট নিয়েই ব্যাটিংয়ে নেমেছিলেন দ্বিতীয় ইনিংসে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়