Sunday, January 1

জীবনের শেষ প্রান্তে এসে পৌঁছেছি, নতুন জীবন চাই’

জীবনের শেষ প্রান্তে এসে পৌঁছেছি, নতুন জীবন চাই’

  কানাইঘাট নিউজ ডেস্ক:জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জোটগতভাবে নির্বাচন করে আমরা ক্ষতিগ্রস্ত হয়েছি। এবারের নির্বাচন আমরা এককভাবেই করবো। ২০১৯ সালে অনুষ্ঠেয় জাতীয় নির্বাচনকে জীবনের শেষ নির্বাচন হিসেবে অভিহিত করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, ‘জীবনের শেষ প্রান্তে এসে পৌঁছেছি। কতদিন আর বাঁচব...। আমাকে বাঁচাতে হলে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে হবে। আমাকে নতুন জীবন দাও।’

রবিবার রাজধানীর সোহরাওয়ার্দি উদ্যানে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে এরশাদ এসব কথা বলেন। আগামী নির্বাচনের দলকে শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি। দলের ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ মহাসমাবেশের আয়োজন করে জাতীয় পার্টি।

এরশাদ বলেন, জনগণের মনে প্রশ্ন আছে, নির্বাচনে জয়ী হলে আমরা কি দেবো।আমরা ক্ষমতায় গেলে প্রাদেশিক সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা করবো।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, এই সরকার ব্যবস্থা দিয়ে দেশ চলতে পারে না। আমার সময় যে উন্নয়ন হয়েছে, এত উন্নয়ন আর কোনো সরকারের আমলে হয় নাই।

তিনি আরও বলেন, নির্বাচন পদ্ধতির পরিবর্তন করবো। উপজেলা পদ্ধতিরও পরিরবর্তন করবো। সংসদ, শিক্ষা প্রতিষ্ঠান, চাকরির ক্ষেত্রে সংখ্যালঘুদের জন্য কোটার ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

এরশাদ বলেন, দেশে হাজারো বেকার যুবক ঘুরে বেড়াচ্ছেন সংসারের বোঝা হয়ে, তাদের চাকরির ব্যবস্থা করবো। ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করবো।

আক্ষেপ করে তিনি বলেন, আমি হয়তো বেশিদিন বাঁচবো না। হয়তো এটাই আমার শেষ নির্বাচন। এ নির্বাচনে আমি ক্ষমতায় আসতে চাই। আপনাদের মধ্যেই আমি বেঁচে থাকতে চাই।
সূত্র:বিডিলাইভ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়