Wednesday, December 7

রিয়ালের সাবেক কোচ রিয়ালের মুখোমুখি হতে আগ্রহী নন

রিয়ালের সাবেক কোচ রিয়ালের মুখোমুখি হতে আগ্রহী নন
কানাইঘাট নিউজ ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলর লড়াইয়ে সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবার আগ্রহ খবই কম বায়ার্ন মিউনিখের প্রধান কোচ কার্লো আনচেলত্তির।

মঙ্গলবার অ্যালিয়েঞ্জ অ্যারেনায় চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে ১-০ গোলে জয়লাভ করেছে বুন্দেসলিগা চ্যাম্পিয়নরা। তারপরও ‘ডি’ গ্রুপ থেকে দিয়েগো সিমিওনের দলকে টপকাতে পারেনি জার্মান ক্লাবটি। যে কারণে কাগজে কলমে শক্তিশালী কোন একটি দলকেই নক আউট পর্বে প্রতিপক্ষ হিসেবে পেতে যাচ্ছে বায়ার্ন মিউনিখ।

এই মুহুর্তে সম্ভাব্য প্রতিপক্ষ হিসেবে রিয়াল মাদ্রিদকে পাবার সম্ভাবনাই বেশি। যাদেরকে ২০১৪ সালে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এনে দিয়েছিলেন আনচেলত্তি। তবে সেটি নির্ভর করছে ‘এফ’ গ্রুপে রিয়ালের শির্ষস্থান পাবার ওপর।

তবে যাই হোক এই মুহূর্তে আনচেলত্তির সান্তিয়াগো বার্নাব্যু সফরের ইচ্ছা খুবই কম। তিনি বিইন স্পোর্টসকে বলেন, ‘আমি যে এখনই রিয়ালের মোকাবেলা করতে চাইনা সেটি সত্যি। তবে এ জন্য আমাদের অপেক্ষা করতে হবে। কারণ গ্রুপ পর্বের শেষ ম্যাচে বরুশিয়া ডর্টমুন্ডের মোকাবেলা করবে রিয়াল মাদ্রিদ। তবে তিনি বলেন, গ্রুপ সেরা হোক কিংবা ২য় স্থান নিয়ইে হোক এই পর্বে উঠে আসা দলগুলোর অধিকাংশই বেশ শক্তিশালী। তাই সেখানে কঠিন লড়াই করতে হবে।’

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়