Sunday, December 18

‘রাতের পর রাত আমি কেঁদেছি আর সবাই হেসেছে’

‘রাতের পর রাত আমি কেঁদেছি আর সবাই হেসেছে’
কানাইঘাট নিউজ ডেস্ক: ছোট একটা শহর থেকে বলিউডে আসা কঙ্গনা রনৌতের টিকে থাকার লড়াইটা মোটেও সহজ ছিলনা। অপমানিত হতে হয়েছে বার বার। কিন্তু হাল না ছেড়ে, অভিনয়ের জোরে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। কিন্তু সম্প্রতি হৃতিক রোশনের সঙ্গে সম্পর্কের জল্পনা তাকে শিরোনামে এনেছে।

রেডবুকের ‘ফিট টু ফাইট’ অ্যাওয়ার্ডের মঞ্চে নিজের জীবনের কিছু ঘটনা শেয়ার করেছেন কঙ্গনা। মাইকের সামনে কঙ্গনা বললেন, ‘আমি জানি, আমি যা বলব তাতে আমারই সমস্যা বাড়বে। কিন্তু আজও যদি আমি চুপ করে থাকি, তাহলে নিজের সঙ্গেই ঠিক বিচার করা হবে না।’

নিজেকে তৃতীয় ব্যক্তি হিসেবে রেখেই বিস্ফোরক কিছু তথ্য শেয়ার করেছেন কঙ্গনা। তিনি জানিয়েছেন, একটা মেয়ে যার বাস্তববোধ বেশ কম, একটা লোকের প্রেমে পড়ল। লোকটা সারা দুনিয়ার সঙ্গে সেই মেয়ের পরিচয় করাল। তাকে বলল, আমি ভালবাসি তোমায়। এখন সেই লোকটা বলছে, মেয়েটা নর্মাল নয়। ফলে ভালবাসার গল্পটা বদলে গেল ট্র্যাজেডিতে।

কঙ্গনা বলেন, ‘প্রেমিকা হিসেবে আমি যে চিঠিগুলো লিখেছিলাম তা সারা দুনিয়ার সামনে প্রকাশ করা হল। আমার একান্ত ব্যক্তিগত কথা সকলে জেনে গেল। সেই ঘটনার পর রাতের পর রাত আমি কাঁদতাম। সকলে আমাকে নিয়ে হাসত।’

তিনি আরো বলেন, কোনও পুরুষের কাছে কোনও মহিলা যদি তার ইচ্ছের কথা জানান, তা কোনও অপরাধ নয়। কিন্তু সেই মহিলার দুর্বলতা নিয়ে মজা করা একেবারেই অনুচিত। অথচ আমার সঙ্গে সেটাই হয়েছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়