Wednesday, December 28

সালমানের পাত্রী চেয়ে বিদ্রূপাত্মক বিজ্ঞাপন টুইঙ্কেলের

সালমানের পাত্রী চেয়ে বিদ্রূপাত্মক বিজ্ঞাপন টুইঙ্কেলের

কানাইঘাট নিউজ ডেস্ক: অর্ণব গোস্মামী থেকে নরেন্দ্র মোদী- তার ব্যঙ্গাত্মক কলম থেকে বাদ যান না কেউই! সে জন্যই তিনি এখন বলিউড এবং সোশ্যাল মিডিয়ার বিখ্যাত ‘মিসেস ফানিবোনস্’। সম্প্রতি ‘মিসেস ফানিবোনস্’ টুইঙ্কেল খন্নার একটি ‘টুইটাঘাত’ ধেয়ে আসে সালমান খানের উদ্দেশে। অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

সালমানকে নিয়ে এই রকম ব্যঙ্গাত্মক কলম মেনে নিতে পারেননি সালমান-ভক্তরা। তাইতো ভক্ত ও শুভাকাঙ্খীরা একের পর এক কটূক্তির বন্যায় ডুবিয়ে দেন টুইঙ্কেলকে। তাহলে কি এমন বলেছিলেন টুইঙ্কেল।

গোটা বি-টাউন সালমানের বিয়ে নিয়ে বেশ চিন্তিত কোনো নতুন মেয়েকে তার সঙ্গে ঘোরাঘুরি করতে দেখলেই মিডিয়ায় শুরু হয়ে যায় ‘তাহলে কি এবার বিয়ে করছেন ভাইজান!’ বা ‘সালমানের সঙ্গে অমুকের (জল্পনায় পাত্রীর নাম বার বার পাল্টেছে) বিয়ে কি তাহলে পাকা!’

তার বিয়ে নিয়ে মিডিয়ার মাথা ব্যথার কথা মাথায় রেখেই টুইঙ্কেল নিজের টুইটার হ্যান্ডেলে একটি মজার বিজ্ঞাপন পোস্ট করেন সালমানের জন্য উপযুক্ত পাত্রীর খোঁজ করে! এই বিজ্ঞাপনে সালমানের নানা ‘কীর্তি’র উল্লেখ করেছেন তিনি। এই বিজ্ঞাপনে টুইঙ্কেল লেখেন, “ভারতের সবচেয়ে প্রবীণ এলিজেব্ল ব্যাচেলারের জন্য পাত্রী চাই: পাত্র ড্যাশিং, নন-ভেজেটেরিয়ান, সাকসেসফুল এবং মাসক্যুলার খানদানি ছেলে। নাচ, নাটক করায় তার জুড়ি মেলা ভার! সুন্দরী, তন্বী পাত্রী চাই যে লং ড্রাইভে রাস্তা পিষে দিয়ে এগিয়ে যেতে পছন্দ করবে। পাত্রী বাচাল হলে চলবে না। কারণ, পাত্র বকবক একদমই পছন্দ করেন না। যোগাযোগ: সুলতান@ভাইজান.কম (Sultan@Bhaijaan.com)।


এই টুইট দেখে এটা আন্দাজ করাটা মোটেও খুব শক্ত হয়নি যে, ‘খানদানি ছেলে’ বলতে খান পদবি, ‘রাস্তা পিষে দিয়ে এগিয়ে যাওয়া’ বলতে সালমানের হিট অ্যান্ড রান কেস আর ‘বকবক’-এর বানানে buck buck বলতে কৃষ্ণসার হরিণের কথাই বোঝাতে চেয়েছেন টুইঙ্কেল। কারণ, এই সব ক’টি বিষয়ই সালমান খানের সঙ্গে যুক্ত। তাই তা বুঝতে সময় লাগেনি সালমান ভক্তদের।

টুইঙ্কলের এই টুইটের পাল্টা কটূক্তির ঝড় যখন প্রায় থেমে গেছে তখন সালমান ভক্তদের টুইট করে ক্রিসমাসের শুভেচ্ছা জানিয়েছেন ‘মিসেস ফানিবোনস্’।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়