Wednesday, December 28

ওয়ালশের যাতায়াতের পেছনে বিসিবির ২৯ লক্ষ টাকা ব্যয়!

ওয়ালশের যাতায়াতের পেছনে বিসিবির ২৯ লক্ষ টাকা ব্যয়!
কানাইঘাট নিউজ ডেস্ক: শুনতে অবাক লাগলেও কথাটা একেবারে অবিশ্বাস্য নয়। কারণ এটা সত্যি যে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড জাতীয় দলের বোলিং কোচ কোর্টনি ওয়ালশের যাতায়াতের পিছনে খরচ করেছে ২৯ লক্ষ টাকা!

আর জ্যামাইকা থেকে ক্রাইস্টচার্চে পৌঁছানোর জন্য এই ২৯ লক্ষ টাকা খরচ করেছে বিসিবি। নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে জাতীয় দলের ক্যাম্পের সাথে যোগ দিতে ওয়ালশকে পাঁচটি দেশের ছয়টি এয়ারপোর্ট পাড়ি দিতে হয়েছে।

প্রথমে জ্যামাইকার কিংস্টোন থেকে যাত্রা শুরু করেন ওয়ালশ। এরপর তিনি পৌঁছান আমেরিকায়। সেখান থেকে আসেন সংযুক্ত আরব আমিরাতে। এরপর পাড়ি জমাতে হয় অস্ট্রেলিয়ায়। সবার শেষে অস্ট্রেলিয়া থেকে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে টাইগারদের ক্যাম্পে পৌঁছান ওয়ালশ। যেখানে ২৬ ডিসেম্বর কিইউদের বিপক্ষে বাংলাদেশ খেলেছিলো প্রথম একদিনের ম্যাচ।

নিউজিল্যান্ড সিরিজের পুরো সময়টাতেই জাতীয় দলের সঙ্গে নিউজিল্যান্ডে অবস্থান করবেন ওয়ালশ। এরপর আবার ক্রাইস্টচার্চ-অস্ট্রেলিয়া-সংযুক্ত আরব আমিরাত-আমেরিকা-কিংস্টোন পথে চলে যাবেন বাসায়।

বিসিবির এক ঘনিষ্ঠ সূত্রমতে, ওয়ালশের যাত্রার সকল খরচ বহন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সর্ব সাকুল্যে বিসিবিকে ওয়ালশের জন্য খরচ করতে হবে ৩৬,৬৪২ আমেরিকান ডলার যা বাংলাদেশি টাকায় প্রায় ২৯ লাখ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়