Thursday, December 22

নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে : সিইসি

নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে : সিইসি

কানাইঘাট নিউজ ডেস্ক: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদ বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন সামগ্রিকভাবে সুষ্ঠু হয়েছে। ভোট গ্রহণ শেষে আজ বৃহস্পতিবার বিকাল পৌনে ৫টার দিকে নির্বাচন কমিশনের (ইসি) মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে সিইসি এ কথা বলেন।

সিইসি বলেন, কোনো রকম অনাকাঙ্ক্ষিত ঘটনা ছাড়াই ভোটগ্রহণ হয়েছে। এখন ফলাফলের পালা। সবার জন্য সমান সুযোগ নিশ্চিতে ব্যবস্থা করা হয়েছে। প্রত্যেক জায়গায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর মোট সাড়ে ৯ হাজার সদস্য মোতায়েন ছিল।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, আইনশৃঙ্খলা রক্ষায় প্রতিটি ওয়ার্ডে জুডিশিয়াল মেজিস্ট্রেট দেওয়া হয়েছিল। আজও তিনজনকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি শান্তিপূর্ণভাবে ভোট প্রদানের জন্য ভোটারদের ধন্যবাদ দেন। একই সঙ্গে তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকেও ধন্যবাদ দেন।

নারায়াণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮টায় ভোট শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়। কোথাও কোনো সংঘর্ষের ঘটনা ঘটেনি। দীর্ঘদিন পর দেশের কোথাও এমন শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হলো। দুই প্রধান প্রতিদ্বন্দ্বী প্রার্থীরও নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন। এখন চলছে ভোট গণনা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়