Tuesday, December 20

নতুন ছবি নিয়ে গভীর সঙ্কটে দেব

নতুন ছবি নিয়ে গভীর সঙ্কটে দেব
কানাইঘাট নিউজ ডেস্ক: অভিনেতা থেকে সাংসদ হয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা দেব। অভিনয়ে জায়গা করার পাশাপাশী এবার প্রযোজক হিসেবে আবির্ভূত হচ্ছেন তিনি। তার প্রথম প্রযোজিত সিনেমা 'চ্যাম্প' আগামী ইদে মুক্তি পাওয়ার কথা।

এই ছবিতে দেব তার প্রিয় বান্ধবী (গুঞ্জনে গার্লফ্রেন্ড) রুক্মিণী মৈত্রকে নায়িকার ভূমিকায় নিয়েছেন। এই ছবি দিয়েই সিনেমার জগতে পা রাখছেন রুক্মিণী। আর নায়কের ভূমিকায় রয়েছেন দেব নিজে। ছবিটি পরিচালনা করছেন দেবের প্রথম ব্লকবাস্টার হিট 'চ্যালেঞ্জ' এর পরিচালক রাজ চক্রবর্তী। ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছেন জিৎ গাঙ্গুলী।

সম্প্রতি ভারতে নোটবাতিলের জন্য বেজায় ঝামেলায় পড়েছেন দেব। প্রোডিউসার হিসাবে প্রথম ছবি করতে গিয়ে নানা ধরনের সমস্যা আছে তা নিজেই জানিয়েছেন তিনি। সেই সঙ্গে ফান্ডও সীমিত। অযথা খরচ বাড়ানোর মতো বিলাসিতা তিনি দেখাতে পারছেন না।

কিন্তু, এর মধ্যে গেরো হয়েছে নোটবাতিল। কারণ, প্রোডাকশন হাউসের ছেলেদের পেমেন্টই করতে পারছেন না তিনি। কেউ কেউ চেকে পেমেন্ট নিচ্ছেন। কেউ আবার দেবের পাশে দাঁড়িয়েছেন। বলেছেন, আপাতত 'চ্যাম্প' এর শ্যুটিং নিয়ে ভাবতে। পরে পেমেন্ট দিলেই হবে। এক টেলিভিশন নিউজ চ্যানেলকে সাক্ষাৎকার দিতে গিয়ে তার এই সমস্যা নিয়ে দর্শকদের সামনে খোলাখুলি কথা বলেছেন দেব।

দেব জানান, নোটবাতিলের জেরে একটা সময় 'চ্যাম্প'-এর শ্যুটিং চালানো যাবে কি না তা নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলেন। গানের রেকর্ডিং ছিল। স্টুডিও অ্যারেঞ্জমেন্টের জন্য সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়কে টাকা দিতে হতো।

দেব জানিয়েছেন, জিৎ-কে ফোন করে টাকার কথাও বলেছিলেন তিনি। উল্টে জিৎ নাকি বলে দেন এখন ওসব নিয়ে ভাবার সময় নয়, আগে কাজ, বাকিটা পরে দেখা যাবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়