Monday, November 14

ডব্লিউপিপিবি ব্রাইডাল ফেস্টিভ্যাল ২০১৬

ডব্লিউপিপিবি ব্রাইডাল ফেস্টিভ্যাল ২০১৬

কানাইঘাট নিউজ ডেস্ক: বিয়ের এই মৌসুমে দেশের জনপ্রিয় বিউটি পার্লার অরা বিউটি লাউঞ্জের সৌজন্যে এবং ডব্লিউপিপিবি (ওয়েডিং এন্ড পোর্ট্রেট ফটোগ্রাফার্স অব বাংলাদেশের) আয়োজনে দ্বিতীয়বারের মতো শুরু হতে যাচ্ছে 'ব্রাইডাল ফেস্টিভ্যাল-২০১৬'।

নগরীর শ্যুটিং ক্লাবে আগামী ১৭, ১৮ ও ১৯ নভেম্বর তিন দিনব্যাপী চলবে এই ফেস্টিভ্যাল। এই উপলক্ষে ১২ নভেম্বর, শনিবার নগরীর একটি রেষ্টুরেন্টে সংবাদ সম্মেলনে ফেস্টিভ্যালের নানান দিক নিয়ে উপস্থিত অতিথি ও সংবাদমাধ্যম কর্মীদের সাথে আলোচনা করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডব্লিউপিপিবি'র প্রেসিডেন্ট প্রীত রেজা, সেক্রেটারি জেনারেল সজীব পাল, অরা বিউটি বিউটি লাউঞ্জের ব্যবস্থাপনা পরিচালক মাহদীন তারিক, স্ট্যাটিজিক কনসাল্টে রফিকুল ইসলাম রাফ ও বিউটি এক্সপার্ট নিশাত আদনান তারিক প্রমূখ।

ইন্টারন্যাশনাল কনফারেন্স এন্ড এক্সপো ২০১৬-এর সফল আয়োজনের পর ডব্লিউপিপিবি এই ফেস্টিভ্যালের আয়োজন করতে যাচ্ছে। বিয়ের আয়োজন পরিপূর্ণ করতে পোহাতে হয় শত ঝক্কি ঝামেলা। সাজপোশাক থেকে শুরু করে গহনা, ভেন্যু, ডালা, স্টেজ, মেহেদি, ফটোগ্রাফি, হানিমুন পর্যন্ত উৎসবের হ্যাপাও কিন্তু অনেক।

তবে এবার এ সকল ঝামেলার সহজ সমাধান পাওয়া যাবে ব্রাইডাল ফেস্টিভ্যালে। গুলশান-১ এর শ্যুটিং ক্লাবে আয়োজিত ৩ দিন ব্যাপী এই ফেস্টিভ্যালে থাকবে একই ছাদের নীচে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে প্রয়োজনীয় সকল আয়োজনের পসরা। ব্রাইডাল ইন্ডাস্ট্রির সেরা ৫৬টি প্রতিষ্ঠান এবারের ফেস্টিভ্যালে অংশ নিচ্ছে। নামকরা সব মডেলদের অংশ গ্রহণে প্রতিদিন থাকছে জমকালো ফ্যাশন শো। থাকছে ফ্রি মেহেদী দেওয়ার সুযোগ আর ফটোগ্রাফি, মেকআপ, ইভেন্ট ম্যানেজমেন্টসহ বিভিন্ন এক্সপার্টদের সঙ্গে সাক্ষাৎ করার সুযোগ। সেলফি তুলে উৎসবের ফেসবুক পেজে পোষ্ট করে জিতে নেয়া যাবে ব্যাংকক যাওয়া-আসার সুযোগ।

উৎসবে যোগ দিচ্ছে দেশের প্রতিষ্ঠিত ৫৬টি ওয়েডিং প্লানার, মেকআপ আর্টিস্ট, ফটোগ্রাফার, সিনেমাটোগ্রাফার থেকে শুরু করে ক্যাটারার ও অন্যান্য সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো। প্রতিটি প্রতিষ্ঠান বিয়ের এই সিজন উপলক্ষ্যে বিভিন্ন অফার নিয়ে ফেস্টিভ্যালে উপস্থিত থাকবে। ফেস্টিভ্যালে উল্ল্যেখযোগ্য প্রতিষ্ঠানগুলোর মধ্যে থাকছে ওয়েডিং ডায়েরি, ওয়েডিং মোমেন্ট, অরা বিউটি লাউঞ্জ, ইশরাত আমিন ফটোগ্রাফি, পেপার ওয়ার্ল্ড লিমিটেড, ড্রিম ওয়েভার, ওয়েডিং স্টোরি, ডক্টরস বেক, রেড, রিজেন্সি, ওশেন প্যারাডাইজ, সাজ, ব্রাইডাল ক্যানভাস, মান্যবর, জেফ কালেকশন, দোসা এক্সপ্রেস, ফখরুদ্দিন, ঢাকা ফুডিজসহ আর ৫৬টি প্রতিষ্ঠান। প্রতিটি স্টলে থাকছে বিয়ের আয়োজন সম্পর্কিত ওয়ান-টু-ওয়ান পরামর্শের সুযোগ, দারুণ সব ডিসকাউন্ট অফার। এছাড়াও ব্রাইডাল ইন্ডাষ্ট্রির পরিচিত সব মুখ, সেলিব্রেটিদের আনাগোনা তো থাকছেই সর্বক্ষণ।

ব্রাইডাল ফেষ্টিভালটির প্রধান স্পন্সর অরা বিউটি লাউঞ্জ এবং সহ-সহযোগীতায় পেপার ওয়ার্ল্ড লিমিটেড। ১৭ তারিখ ফেস্টিভ্যাল শুভ উদ্ভোদন হবে বিকেল ৩টায়। পরবর্তী ২দিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত সকলের জন্য উন্মুক্ত থাকবে। ব্রাইডাল ফেস্টিভ্যাল ২০১৬ আপনার বিয়ের অনুষ্ঠানকে উৎসবে পরিণত করবে নিঃসন্দেহে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়