Wednesday, October 26

২০১৭ সাল হবে আমার অভিনয়ে নবজন্ম : শাকিব খান

২০১৭ সাল হবে আমার অভিনয়ে নবজন্ম : শাকিব খান

কানাইঘাট নিউজ ডেস্ক: ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের পরবর্তী মিশন যৌথ প্রযোজনায় নির্মিত ‘ভ্যালেন্টাইনস ডে’ ছবি। ওপার বাংলার সেনসেশন শুভশ্রী গাঙ্গুলীকে দেখা যাবে শাকিবের বিপরীতে। দুই বাংলার জনপ্রিয় এই দুই তারকার কেমিস্ট্রি জমে উঠবে ছবিতে- এমনটাই প্রত্যাশা সবার। দর্শকের সেই প্রত্যাশা পূরণ করতে এবং শুভশ্রীর সঙ্গে কেমিস্ট্রি জমাতে নতুন করে প্রস্তুত হচ্ছেন শাকিব খান। গত কয়েকদিন ধরে শুটিং ছেড়ে শরীরচর্চায় মনোযোগী হয়েছেন তিনি।

২০১৭ সাল হবে আমার অভিনয়ে নবজন্ম আর নির্মাণে নিয়মিত হওয়ার বছর- এমনটাই জানালেন ঢাকাই ছবির সেনশেসন শাকিব খান।

শাকিব খান বলেন, অভিনয় আর নির্মাণ, দুই ক্ষেত্রেই যে নিজেকে শুধু বাণিজ্যিক ঘরানায় আবদ্ধ রাখব, তা কিন্তু নয়। আমি কিন্তু বাণিজ্যিক বা মৌলিক বলে কোনো ছবিকে চিহ্নিত করতে চাই না। মানে আমি কোনো ধারায় বিশ্বাসী নই। আমার মতে, ছবি হয় দুই ধরনের। একটি ভালো অন্যটি মন্দ। সব ছবিতেই বিনোদন থাকে। আমি আমার নতুন অভিনয় আর নির্মাণ জীবন, মানে চলচ্চিত্র ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে পুরনো সব ট্র্যাক ভেঙে দিয়ে টোটাল চেইঞ্জ আনব। নিজের সঙ্গে আর কোনো কম্প্রোমাইজ নয়। নিজেই নতুন শাকিব খানের জন্ম দেব।

শাকিব বলেন, ‘শিকারী’ ছবির মাধ্যমে দর্শকেরা আমাকে নতুন লুকে পেয়েছিলেন, তারপর ‘বসগিরি’ ছবিতেও কিছুটা নতুন লুক দেখেছেন। এবার ‘ভ্যালেন্টাইনস ডে’ ছবির মাধ্যমে দর্শকরা আমার গেটআপ-এ আরো নতুনত্ব পাবেন। সে কারণেই কয়েকদিন ধরে দিন-রাত এক করে ওজন কমানোর ফর্মুলা ফলো করছি, জিম করছি। তাছাড়া খাওয়া-দাওয়াও কন্ট্রোলে এনেছি।

‘ভ্যালেন্টাইনস ডে’ ছবির নির্মাণকাজ শুরু হবে আগামী ১৫ নভেম্বর থেকে, কলকাতায়। তারপর টানা মাসখানেক চলবে থাইল্যান্ডে ছবির শুটিং। ছবিটি পরিচালনা করবেন, ‘শিকারী’ ছবির নির্মাতা জয়দেব মুখার্জি।

এদিকে, ‘ভ্যালেন্টাইনস ডে’ ছবির কারণে আগামী দুই মাস ব্যস্ত থাকবেন বলে শাকিবের হাতে জমে থাকা কয়েকটি ছবির কাজ আগামী দুই-তিন দিনের মধ্যেই শুরু করবেন। তিনি আশা করছেন, অল্প কয়েকদিন শুটিং করলেই বাকি ছবিগুলোর কাজ শেষ হবে এবং সেগুলো চলতি বছর শেষে কিংবা আগামী বছরের প্রথমদিকে মুক্তি দেয়া সম্ভব হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়