Sunday, October 30

রণবীরের কারণে অনুষ্ঠান থেকে বাদ ক্যাটরিনা!

রণবীরের কারণে অনুষ্ঠান থেকে বাদ ক্যাটরিনা!

কানাইঘাট নিউজ ডেস্ক: এক সময় বলিউডে অন্যতম আলোচিত ও জনপ্রিয় জুটি ছিলেন রণবীর কাপুর-ক্যাটরিনা কাইফ। কিন্তু শেষ পর্যন্ত বিচ্ছেদেই শেষ হল রোমান্টিক এই জুটির প্রেমের গল্প। বিচ্ছেদের বিরহ কাটিয়ে রণবীর এখন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ নিয়ে ব্যস্ত।

এদিকে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এর স্ক্রিনিংয়ে অনেক তারকাকে দেখা গেছে। স্ক্রিনিংয়ে রণবীর কাপুরের সঙ্গে ছিল তার পরিবার এবং আনুশকার সঙ্গে তার বন্ধুরাও এসেছিলেন। ঐশ্বরিয়া বচ্চন পরিবারের জন্য একটি স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করায় বচ্চন পরিবারের কেউ আসেননি।

এদিকে করণ জোহরের সঙ্গে এসেছেন কারিনা কাপুর খান, গৌরি খান, আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা। কিন্তু করণের সবচেয়ে প্রিয় তারকাদের একজন ক্যাটরিনাকে এ অনুষ্ঠানে দেখা যায়নি। বলিউডের জোর দাবি, রণবীরের অনুরোধেই ক্যাটরিনাকে স্ক্রিনিংয়ে আমন্ত্রণ করেননি করণ।

ডিএনএ'র খবরের বলা হয়, ক্যাটরিনাকে আমন্ত্রণ না করতে রণবীর করণকে বলেছিলেন, কেননা ক্যাট আসলে রণবীরের জন্য স্বাচ্ছন্দ্যকর নাও হতে পারে।

প্রতিবেদনে আরো বলা হয়, এ খবর শুনে ক্যাটরিনা কষ্ট পেলেও শান্তি বজায় রাখার জন্য না আসার সিদ্ধান্ত নেন।

রণবীর-ক্যাটরিনা ‌‘জগ্গা জাসুস’ সিনেমায় একসঙ্গে কাজ করছেন। কিছুদিন আগেই এর পোস্টারের কাজে দুজনকে বেশ স্বাচ্ছন্দ্যই লেগেছে বলে বলিউড লাইফের দাবি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়