Thursday, August 4

অভিষেকেই কান হারালেন জেরেমি মেনেজ

অভিষেকেই কান হারালেন জেরেমি মেনেজ
কানাইঘাট নিউজ ডেস্ক: ফুটবলের ইতিহাস ঘাটলেই আপনার সামনে আসবে ভয়ংকর কিছু ইনজুরি। অনেকেই এ কারনে ফুটবলকে পছন্দ করেন না। অবশ্য ইনজুরির ভয়ে কেউ ফুটবল খেলা ছেড়ে দিয়েছেন এমন কখনো শোনা যায়নি। হারহামেশাই ছোটখাট ইনজুরি হচ্ছে। তবে অভিষেক ম্যাচে কান হারানোর ঘটনা এবারই প্রথম ঘটলো।

অভিষেকেই জেরেমি মেনেজ যেন সবকিছু ছাড়িয়ে গেলেন। বলা যায় তার জন্য অভিষেকটা হয়ে উঠলো এক ভয়াবহ দুঃস্বপ্ন। প্রতিপক্ষের মিডফিল্ডার দিদিয়ের ডংয়ের বুটের স্পাইকের আঘাতে কানের বেশ খানিকটা অংশ হারিয়েছেন তিনি।

মাত্র দুই দিন আগেই এসি মিলান থেকে ফ্রান্সের লিগ ওয়ানের ক্লাব বোর্দোতে নাম লিখিয়েছেন জেরেমি মেনেজ। বুধবার লরিয়ের বিপক্ষেই নতুন দলের হয়ে প্রথম ম্যাচ ছিল এই ফরাসি ফরোয়ার্ডের।

ম্যাচের মাত্র ১৫ মিনিটের মাথায় ২৯ বছর বয়সী মেনেজ মাটিতে পড়ে যান। ট্যাকল করতে আসা ডং নিজের ভারসাম্য ধরে রাখতে পারেননি। তখন মেনেজের ডান কানের উপর পা তুলে দেন তিনি। ফলে বুটের নিচে থাকা ধারাল স্পাইক ছিঁড়ে নেয় ডান কানের বেশ খানিকটা। রক্তাক্ত অবস্থায় মাঠ ছাড়তে হয় তাঁকে।

বোর্দো আনুষ্ঠানিক বিবৃতিতে জানিয়েছে, মেনেজের জরুরি ভিত্তিতে অস্ত্রোপচারের প্রয়োজন। এমন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার জন্য মেনেজ এবং বোর্দোর কাছে ক্ষমা চেয়েছেন ডং।

মেনেজের দুর্ঘটনার দিনে ম্যাচটি ৩-১ গোলে জিতেছে বোর্দো।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়