Wednesday, August 31

বিএনপি থেকে শিরিন সুলতানার পদত্যাগ!

বিএনপি থেকে শিরিন সুলতানার পদত্যাগ!

কানাইঘাট নিউজ ডেস্ক: বিএনপি থেকে পদত্যাগ করেছেন ৯০ এর তুখোড় ছাত্র নেত্রী অ্যাডভোকেট শিরিন সুলতানা। কদিন আগে যে দলটির নতুন কমিটি হলো তাতে তিনি স্বনির্ভর বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পান। এ পদের পূর্বের কমিটিতে ছিলেন নাটোরের রুহুল কুদ্দুস তালুকদার দুলু। চারদলীয় জোট সরকারের সময়ে দুলু উপমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

পদত্যাগের কথা জানিয়ে শিরিন সুলতানা বিডিলাইভকে বলেন, এক নেতার এক পদ বাস্তবায়নে পদত্যাগ পত্র জমা দিয়েছি। বাংলাদেশ জাতীয়তাবদাী মহিলা দলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি।

প্রসঙ্গত, গুলশান কিংবা নয়াপল্টন বিএনপির যে কোনো ধরনের কর্মসূচিতে জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শিরিন সুলতানার উপস্থিতি সরব। গণমাধ্যম কর্মীরা বিএনপির যেসব নেতা-নেত্রীদের খুব সহজে পেয়ে থাকেন তাদের মধ্যেও অন্যতম তিনি।

অ্যাডভোকেট হলেও শিরিন সুলতানাকে ওকালতি পোশাকে সচরাচর দেখা যায় না। তবে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালতে হাজিরা দিতে গেলে কালো অ্যাপ্রোন পরে তার পাশে থাকেন সব সময়। আর সে কারণে খালেদা জিয়ারও স্নেহধন্য ছিলেন তিনি।

তাই দলের কাউন্সিলে নতুন পদ পাবেন এমন আশার সঞ্চার হয়েছিল শিরিনের মধ্যে। ৯০ দশকের তুখোড় ছাত্রনেতা শিরিনের অনুসারীদেরও প্রত্যাশা ছিল নতুন কমিটিতে তিনি যুগ্ম-মহাসচিব পদে দায়িত্ব পাবেন। কিন্তু প্রত্যাশানুযায়ী পদ না পেয়ে অবেশেষ পদত্যাগ করলেন তিনি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়