Tuesday, August 30

‘শুটার’ দিয়ে স্বপ্নের প্রথমধাপ এগুলেন জারা

‘শুটার’ দিয়ে স্বপ্নের প্রথমধাপ এগুলেন জারা
কাহহার সামি: চড়াই-উৎরায়ের মধ্য দিয়ে বর্তমান দেশিও চলচ্চিত্র সময় পার করছে। এর মধ্যে অনেক নতুন নতুন মুখের আগমন ঘটলেও কিছু দিন পর তার মধ্য থেকে অনেকেই হারিয়ে যাচ্ছেন। আবার অনেকেই আছেন নিজের স্বপ্নের টানে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। এমনি একজন স্বপ্নলোভা মেয়ে সানিয়া জামান জারা। যার স্বপ্নই হলো একজন ভালো অভিনেত্রী হওয়া।

স্বপ্ন যখন বাস্তবে রুপ নেয় তখনতো আর কোনো কথায় থাকে না। আসছে ঈদে ‘শুটার’ শীর্ষক ছবিটির মাধ্যমে রুপালি পর্দায় অভিষেক হতে যাচ্ছে মিষ্টি এই মেয়ের। রাজু চৌধুরীর পরিচালনায় ‘শুটার’ ছবিটিতে জারার বিপরীতে দেখা যাবে অ্যাকশন হিরো শাহ রিয়াজকে। এতে আরো দেখা যাবে জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে, তার বিপরীতে রয়েছেন নবাগত শবনম বুবলি।

‘শুটার’ ছাড়াও জারা আরো দুইটি সিনেমা কাজ করছেন। শাহনেওয়াজ শানুরের পরিচালনায় ‘বুকের মাঝে প্রেমের আগুন’-এতে তার নায়ক হিসাবে থাকছেন বাপ্পী চৌধুরী, ‘ভালোবাসি তাই ভালোবেসে যাই’ ছবিতে জারার বিপরীতে আছেন নবাগত সুমন। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন জাবেদ ও অ্যাপলো।

সিনেমা ক্যারিয়ার নিয়ে জারা বলেন, ‘অভিনেত্রী হওয়ার স্বপ্ন আমার ছোটবেলা থেকেই। চেষ্টা করছি ভাল অভিনয় করার। নিয়মিত চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা রয়েছে। এ জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি। আশা করি আমার অভিনীত সিনেমা গুলো দর্শকদের ভালো লাগবে।’

উল্লেখ্য, এফ এ সুমনের জনপ্রিয় গান ‘জানরে তুই’-এর মডেল হয়ে শোবিজে জারার অভিষেক। এরপর বেশ কিছু ভিডিওতে দেখা গেছে তাকে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়