Thursday, July 28

এবার রহমতগঞ্জের কাছে হারলো শেখ রাসেল

এবার রহমতগঞ্জের কাছে হারলো শেখ রাসেল

কানাইঘাট নিউজ ডেস্ক: প্রিমিয়ার লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচেও হেরে গেল শেখ রাসেল ক্রীড়া চক্র। রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির কাছে ২-০ ব্যবধানে হেরেছে এই দল।

চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে বৃহস্পতিবার ম্যাচের শুরু থেকে বলের নিয়ন্ত্রণ ও আক্রমণে এগিয়ে ছিল শেখ রাসেল। কিন্তু দলটি গোল পায়নি আক্রমণভাগের ব্যর্থতায়।

বেশ কয়েকবার আক্রমণে যেয়েও গোলের দেখা পায়নি শেখ রাসেল। বিরতির আগে পল এমিলি বক্সের মধ্যে ঢুকেও বল বাইরে মারেন। মিডফিল্ডার জামাল ভূইয়ার প্রচেষ্টাও সরাসরি জমে যায় রহমতগঞ্জের গোলরক্ষকের গ্লাভসে।

প্রতিআক্রমণে খেলা রহমতগঞ্জ দ্বিতীয়ার্ধে ২ গোল দিয়ে দেয়। ৭৬তম মিনিটে মেহবুব হাসান নয়নের দারুণ গোলে এগিয়ে যায় দলটি। ৮৮ মিনিটে আবার মোহাম্মদ আলাউদ্দিনের দূরপাল্লার ভলি রাসেল মাহমুদ লিটনকে পরাস্ত করলে স্কোরলাইন ২-০ হয়। দুই গোল আগলে রেখে শেখ রাসেলকে হতাশায় ডুবিয়ে জয়ের উচ্ছ্বাস নিয়ে মাঠ ছাড়ে রহমতগঞ্জ।

এমন হারে স্বাভাবিকভাবেই প্রচণ্ড হতাশ শেখ রাসেলের কোচ মারুফুল হক। তবে তিনি আশা ছাড়তে রাজি নন। বলেন, 'লিগের এখনো অনেকটা পথ বাকি। আমরা ফিরে আসতে পারব বলে আশা করি। ম্যাচে আমরাই প্রাধান্য বিস্তার করে খেলেছি। গোলের সুযোগও তৈরি করেছি অনেকগুলো। কিন্তু ফরোয়ার্ডরা গোল পেল না। গোল করতে না পারার ব্যর্থতাই আমাদের ভুগিয়েছে।'

অন্যদিকে রহমতগঞ্জ কোচ কামাল বাবু জানান, 'জয়টা তৃপ্তি দিলেও আমরা কিন্তু খুব ভালো খেলতে পারিনি। আমাদের আরও ভালো খেলা উচিত ছিল। তবে দিনের শেষে শেখ রাসেলকে হারাতে পেরে ভালোই লাগছে।'

লিগে খেলা প্রথম দুই ম্যাচেই চমক উপহার দিল রহমতগঞ্জ। আগের ম্যাচে শক্তিশালী মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে ড্র করা রহমতগঞ্জ দ্বিতীয় ম্যাচেই হারালো শেখ রাসেলকে ।

অন্যদিকে লিগে শেখ রাসেলের এটা টানা দ্বিতীয় হার। এর আগে উত্তর বারিধারার কাছে ১-০ গোলে হেরে লিগ শুরু করেছিল তারা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়