Tuesday, July 5

ঈদের আগেই চূড়ান্ত হবে টাইগারদের বোলিং কোচ

ঈদের আগেই চূড়ান্ত হবে টাইগারদের বোলিং কোচ
কানাইঘাট নিউজ ডেস্ক: দুই-এক দিনের মধ্যেই পেস বোলিং কোচ পেতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। সাবেক পেস বোলিং কোচ হিথ স্ট্রিকের সঙ্গে চলতি বছর নতুন করে কোনও চুক্তি করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই খালি থাকা এ পদে কে নিয়োগ পাচ্ছেন তা ঈদের আগেই চূড়ান্ত হয়ে যাবে বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান।

গুলশানের নিজ বাসায় গণমাধ্যমকে তিনি বলেন, আশা করছি কাল-পরশুর মধ্যে একটা সিদ্ধান্ত নেওয়া সম্ভব হবে। সব কিছু ঠিক করাই আছে। আমরা এরই মধ্যে দুই জনের সংক্ষিপ্ত তালিকা করেছি। ওখান থেকে একজনকে নেবো।’ কিন্তু কোন দুজন- এ ব্যাপারে কিছু জানাতে অস্বীকৃতি জানান বোর্ড সভাপতি।

তবে জানা গেছে, বাংলাদেশের সাবেক পেস বোলিং কোচ চম্পকা রমানায়েক কিংবা চামিন্দা ভাসের ব্যাপারে বোর্ডের আগ্রহ রয়েছে। এদের দুজনের মধ্য থেকে একজনকে টাইগারদের বোলিং কোচ হিসেবে দেখা যেতে পারে। এর আগে রমানায়েকে ২০০৮ সালে বাংলাদেশের ইতিহাসের প্রথম বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন। এরপর তিনি দায়িত্ব পান শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দলের। অন্যদিকে ২০১৩ সালে তার জায়গাতেই শ্রীলঙ্কার বোলিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন আরেক সাবেক লঙ্কান পেসার চামিন্দা ভাস। হেড কোচ মারভান আতাপাত্তুর সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের কারণেই নাকি তিনি আর কাজ করতে চাননি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়