Thursday, July 28

'বিএনপি নেতাদের চেহারা প্রতি মুহূর্তে উন্মোচিত হচ্ছে'

'বিএনপি নেতাদের চেহারা প্রতি মুহূর্তে উন্মোচিত হচ্ছে'

কানাইঘাট নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি নেতাদের চেহারা প্রতিদিন প্রতি মুহূর্তে উন্মোচিত হচ্ছে। এখন তারা জঙ্গিদের উসকানি দিতে বিভ্রান্তিকর বক্তব্য দিচ্ছেন।

বুধবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের বৈঠক শেষে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, খালেদা জিয়ার ঐক্যের ডাক ভাওতাবাজি ও ভণ্ডামি ছাড়া কিছু নয়। টোটালি স্ট্যান্ডবাজি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে মানুষের মধ্যে জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টি হয়েছে। শেখ হাসিনার ডাকে জনগণ ও দেশ যখন ঐক্যবদ্ধ হয়েছে, তখন নিজের চামড়া বাঁচাতে খালেদা জিয়া ঐক্যের কথা বলছেন। কিন্তু জাতির বিশ্বাস, শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ মোকাবেলা সম্ভব।

‘কল্যাণপুরে নিহতরা জঙ্গি না সাধারণ মানুষ তা নিয়ে সন্দেহ আছে’ বিএনপি নেতা হান্নান শাহর এমন বক্তব্যের সমালোচনা করে নাসিম আরো বলেন, চিহ্নিত জঙ্গি খতম করার পর বিএনপির এক নেতা বলেছেন, ‘জঙ্গি কী না বিচার করে দেখতে হবে’। আশ্চর্য ব্যাপার, বিস্ময়ের ব্যাপার। তার মানে আবার নতুন করে প্রমাণ হয়েছে এরাই জঙ্গির মদদদাতা ও প্রশ্রয়দাতা। জঙ্গিদের উৎসাহিত ও উসকানি দেওয়ার জন্য বিএনপি নেতারা এই ধরনের কথা বলছেন। কোথায় চলে গেছেন এরা!

বৈঠক সূত্রে জানা গেছে, জঙ্গিবাদ, সন্ত্রাস, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে গণসচেতনতা ও প্রতিরোধ সৃষ্টির উদ্দেশে আগামী ৩০ জুলাই মাগুরা, ৩১ জুলাই রাজধানীর মহানগর নাট্যমঞ্চ এবং ১১ আগস্ট দিনাজপুরে প্রতিরোধ সমাবেশ আয়োজনের সিদ্ধান্ত হয়েছে। এ ছাড়া বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে ১৫ আগস্টের প্রথম প্রহরে বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং ১৩ আগস্ট শোক সভা করা হবে। শোকের মাসে ১৪ দলের শরিক দলগুলোও আলাদা কর্মসূচি পালন করবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়