Monday, July 4

পেনাল্টি মিসের দুঃখ ভোগাচ্ছে মেসিকে

পেনাল্টি মিসের দুঃখ ভোগাচ্ছে মেসিকে

কানাইঘাট নিউজ ডেস্ক: কোপার ফাইনালে পেনাল্টি মিস করে হারের বেদনা সইতে না পেরে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেন মেসি।

কিন্তু সেই পেনাল্টি মিসকে ভুলতে পারলেন কোথায়? রাগে দুঃখে ভিন্ন পথ অবলম্বন করলেন পাঁচ বারের ব্যালন ডি’অর এ তারকা। অভিনব টি-শার্ট পরে সে দুঃখ বয়ে বেড়াচ্ছেন তিনি।

পরপর তিনটি বড় মঞ্চে হারার বেদনা সইতে না পেরে অবসর নিয়েছিলেন মেসি। হারার পর সেদিন বলেছিলেন, ‘আমি আর আর্জেন্টিনার জার্সি পরে মাঠে নামব না। দেশের হয়ে কোপা কাপই ছিল আমার শেষ আন্তর্জাতিক ফুটবল ম্যাচ।’

এরপর শুরু হয় আলোচনা ও সমালোচনা। কেউ এটাকে ইতিবাচক ভাবছেন। আবার কেউ বলছেন পালিয়ে বাঁচতে চাইছেন মেসি। মাত্র ২৯ বছর বয়সে তাও ক্যারিয়ারের সেরা সময়ে অবসর মানতে না পেরে রাস্তায় নেমে এসেছেন কোটি কোটি ভক্ত। কিন্তু একটি টি-শার্ট পরেই জানালেন তাদের কষ্টের কথা।

কোপা শেষে ছুটি কাটাতে যান মেসি। তার সতীর্থ ও বন্ধু সের্জিও আগুয়েরোর সঙ্গে রজারিওতে যোগ দেন তিনি। সেখানে এক ভক্ত তার ছবি তুলে সামাজিক মাধ্যম ইনস্তাগ্রামে আপলোড করেন। এরপরই ছবিটি ভাইরাল হয়ে যায়।

ছবিটিতে দেখা যায় হোটেলের সামনে একটি টি-শার্ট পরে দাঁড়িয়ে আছেন মেসি। বুকের ওপর বড় করে লেখা `F**k Penalties`। এটা যে শুধু টি-শার্ট নয়। কোপায় মিস করার যন্ত্রণা বুকে বয়ে বেড়ানোর প্রতীকী ছবি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়