Wednesday, July 27

কূটনৈতিকদের সঙ্গে বিএনপি'র বৈঠক

কূটনৈতিকদের সঙ্গে বিএনপি'র বৈঠক
কানাইঘাট নিউজ ডেস্ক: দেশের বর্তমান অবস্থা নিয়ে আলোচনার জন্য ঢাকায় নিযুক্ত বিদেশী কূটনৈতিকদের সঙ্গে আজ বুধবার বিকেল সোয়া ৪টায় বিএনপি'র চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে বৈঠকটি শুরু হয়েছে।

কূটনৈতিকদের মধ্যে ইন্দোনেশিয়া, জার্মানী, অষ্টেলিয়া, স্পেন, ইরান, সিঙ্গাপুর, সৌদি আরব, পাকিস্তান, ব্রিটিশ, নরওয়ে, নেপাল, আমেরিকা, জাতিসংঘের প্রতিনিধিরা উপস্থিত রয়েছেন।

সাধারণত বিএনপির কর্মসূচি থাকলে আগে থেকেই গণমাধ্যমকে জানানো হয়। তবে এ বৈঠক সম্পর্কে গণমাধ্যমকে আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানানো না হলেও গতকাল থেকেই খবর ছিল সমসাময়িক পরিস্থিতি নিয়ে বিদেশিদের কাছে দলীয় অবস্থান তুলে ধরবে বিএনপি।

বৈঠকটিকে ঘিরে ব্যপক কৌতুহল সৃষ্টি হয়েছে। গণমাধ্যমকে আমন্ত্রণ না জানালেও চেয়াপারসনের গুলশান কার্যালয়ের সামনের সড়কে গণমাধ্যম কর্মীদের ব্যাপক উপস্থিতি রয়েছে।

বিএনপির পক্ষ থেকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য বারিস্টার জমির উদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, উপদেষ্টা খন্দকার মাহবুব হোসেন, সাবিহ উদ্দিন আহমেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন প্রমুখ উপস্থিত রয়েছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়