Friday, June 24

বোমা বানানোর সময় বিস্ফোরণে আহত ৫

বোমা বানানোর সময় বিস্ফোরণে আহত ৫

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলার সীমান্তবর্তী পদ্মার দুর্গম চর ইউনিয়ন নারায়ণপুরে এক ইউপি সদস্যের বাড়িতে বোমা বানানোর সময় বিস্ফোরণে কমপক্ষে ৫ জন আহত হয়েছে। আজ দিবাগত রাত ২টার দিকে ঘটনাটি ঘটে।

আহতদের মধ্যে ইউপি সদস্য হুমায়ুনের ছেলে শাকিল ওরফে সুমন (২৮), গড়াইপাড়ার মাজেদের ছেলে আরিফ (৪৪) ও মনতাজের ছেলে জাহিদুলকে(৪০) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সকালে পুলিশ ঘটনাস্থল ও এর আশপাশ থেকে বোমা তৈরীর সরঞ্জামসহ ৫০টি হাতবোমা উদ্ধার করেছে। এ ঘটনায় মাহফুজ (২৮) ও হামিদুর (২৪) নামে ২ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে নারায়ণপুর ইউনিয়নের টোলা গ্রামে স্থানীয় ইউপি সদস্য হুমায়ুনের বাড়িতে তার ছেলে সুমন নিজ ঘরে কয়েকজনসহ বোমা বানাচ্ছিল। রাত ২টার দিকে বোমা বানানোর সময় হঠাৎ বিস্ফোরিত হলে সুমন, আরিফ, জাহিদুল, জসিম, ও আনোয়ার নামে ৫ জন আহত হয়। আহতদের মধ্যে সুমন, আরিফ ও জাহিদুল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকলেও বাকীরা পলাতক রয়েছে।

বিস্ফোরনে ঘরের টিনের চাল ক্ষতিগ্রস্ত হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর থানার সেকেন্ড অফিসার এসআই মাহবুব ইমরান দুপুরে জানান, ঘটনাস্থল ও এর আশপাশ থেকে বোমা তৈরীর সরঞ্জামসহ ৫০টি হাতবোমা উদ্ধার করা হয়েছে। পুলিশের অভিযান চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়