Sunday, June 19

বদলে যাওয়া শাকিবের প্রশংসায় যা বললেন দেব

বদলে যাওয়া শাকিবের প্রশংসায় যা বললেন দেব
কানাইঘাট নিউজ ডেস্ক: আগের শাকিব খান আর বর্তমান শাকিব খানের মধ্য পার্থক্য খুঁজে পেয়েছেন দর্শকরা। নতুন ইতিহাস তৈরির অগ্রিম বার্তা দিয়ে রাখলেন এ অভিনেতা। কলকাতা-বাংলাদেশ মিলিয়ে এরকম শাকিবকে আগে কেউ দেখেনি।

যৌথ প্রযোজনার 'শিকারি' দিয়ে অনন্য উচ্চতায় নিজেকে দাঁড় করাতে যেন বদ্ধপরিকর শাকিব। এদিকে 'শিকারি' সিনেমার 'হারাবো তোকে' গানটি রিলিজের পরপরই প্রশংসায় ভাসছেন ঢাকাই চলচ্চিত্রের এ অভিনেতা। শাকিবের অভিনয় ও সাবলিল নাচ মুগ্ধ করছে দর্শকদের। শুধু দর্শকই নয় কলকাতার অভিনেতা দেবও শিকারি'র শাকিবকে দেখে মুগ্ধ।

গতকাল শুক্রবার দেব তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, 'ওয়ে শিকারি পুরাই শিকার মুডে'। শিকারি সিনেমার গানে আপনাকে (শাকিব) দেখতে চমৎকার লাগছে। সত্যি শাকিবকে দেখতে ব্রিলিয়ান্ট দেখাচ্ছে। এ টুইট বার্তায় 'শিকারি' সিনেমার নায়িকা শ্রাবন্তীও কমেন্ট করেছেন।

ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে শাকিব-শ্রাবন্তী অভিনীত 'শিকারি' চলচ্চিত্রটি। গত বৃহস্পতিবার ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এই সিনেমার 'হারাব তোকে' শিরোনামের গানটি। গানটিতে কণ্ঠ দিয়েছেন শান। গানটির কথা লিখেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে গানটি রিলিজের পর এরই মধ্যে সাড়ে ৬ লাখ লোক গানটি দেখেছে।

যৌথ প্রযোজনার এ চলচ্চিত্রের গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব। এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করছেন-বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়