Monday, September 30

শেরপুর- শ্রীবরদী সড়কে ডাকাতি:আটক ২


শেরপুর: ঈদকে সামেনে রেখে শেরপুর - শ্রীবরদী বাইপাস সড়কে হালগড়া এলাকায় রোববার দিবাগত রাতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এতে গরু ব্যবসায়ীদের ১০ টি ভটভটি গাড়ীতে হামলায় দুই গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। ডাকাতরা নিয়ে গেছে দুইটি গুরুসহ লক্ষাধিক টাকা। পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে। রাতের এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। 
পুলিশ ও ডাকাতদের কবলে পড়া গরু ব্যবসায়ীদের কাছ থেকে জানা যায়, রোববার রাত ১২ টার দিকে বকশিগঞ্জ থেকে ছেড়ে আসা ১০-১৫ টি ভটবটি গাড়ী দিয়ে গরু নিয়ে যায়। এ সময় শেরপুর শ্রীবরদী বাইপাস সড়কের হালগড়া এলাকায় একদল ডাকাত তাদের গাড়ীর গতিরোধ করে। এক পর্যায়ে ডাকাতরা তাদের ওপর হামলা করে। এ সময় তাদের কাছ থেকে টাকা ও দুটি গরু ছিনিয়ে নেয়। এ সময় বাধাঁ দিতে গেলে দু’গরু ব্যবসায়ী গুরুতর আহত হন। আহদের বাড়ি সানন্দবাড়ি এলাকায়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তৎক্ষণে ডাকাতরা গা ঢাকা দেয়। এ ঘটনায় জড়িত সন্দেহে  পুলিশ সোমবার দুজনকে আটক করেছে। 
থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী শেখ বলেন, জড়িত সন্দেহে তাদেরকে আটক করা হয়েছে। তবে ডাকাতির ঘটনায় ক্ষতিগ্রস্তরা যদি তাদের চিনতে না পারে তাহলে আটকদের ছেড়ে দেয়া হবে।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়