Tuesday, August 20

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৩


দিনাজপুর: দিনাজপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত এবং এক শিশু গুরুতর আহত হয়েছে। দিনাজপুর-পার্বতীপুর সড়কে দুর্ঘটনার পর ২ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।  পুলিশ জানায়, পার্বতীপুর থেকে দিনাজপুরে ডাক্তার দেখানোর উদ্দেশে মোটরসাইকেল যোগে ইকবাল সরকার লিটন আসছিল। 
গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৫টার দিকে দিনাজপুর-পার্বতীপুর সড়কের চিরিরবন্দরের বেকীপুল নামক এলাকায় তেল পরিবহনের লড়ীকে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলে থাকা স্বামী ইকবাল সরকার লিটন(৩২) এবং স্ত্রী শাহিনা বেগম(২৫) লড়ীর নিচে পড়ে গেলে ঘটনাস্থলেই নিহত হয়। এবং তাদের সাথে থাকা পুত্র ইশতিয়াক আহমেদ (৬) গুরুতর আহত হয়েছে। আহত শিশুকে দিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ী পার্বতীপুরের ইন্দ্রপুর গ্রামের অধিবাসী। 
অফরদিকে মঙ্গলবার সকালে দিনাজপুর-রংপুর মহাসড়কের চাদগঞ্জ এলাকায় মোটরসাইকেল এর ধাক্কায় বৃদ্ধ পথচারী  নিহত হয়েছে। নিহত পথচারীর নাম বেলাল উদ্দীন (৬৫)। সে সদরের চাঁদগঞ্চের মহারাজপুর গ্রামের হাফিজ উদ্দীনের ছেলে । 
প্রত্যক্ষদর্শী  ও পুলিশ জানায়,  মঙ্গলবার সকাল সাড়ে আট দিকে চাঁদগঞ্চ বাজার  মোড় থেকে মহাসড়ক পাড় হওয়ার সময় পিছন থেকে দ্রুতগামী মোটরসাইকেল আরোহী ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে পথচারী বেলাল উদ্দীন গুরুতর আহত হয়। 
স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় সে  মারা যায় ।  এ ব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানার ওসি আব্দুল কাদের জিলানী সড়ক র্দুঘটনায় নিহতের সংবাদ নিশ্চিত করেছেন ।---ডিনিউজ  


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়