Sunday, August 18

নির্বাচনে না এলে বিএনপির আম-ছালা সবই যাবে : আইন প্রতিমন্ত্রী

ঢাকা : আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, নির্বাচনে না এলে বিএনপির আম-ছালা সবই যাবে। 

রোববার রাজধানীর সেগুনবাগিচার খাজা নিজামুদ্দিন মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

কামরুল বলেন, যথাসময়ে সংবিধান অনুযায়ী জনগণকে সাথে নিয়ে সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচন হবে। আমরা আশা করি বিএনপি তাতে অংশ নিবে। নির্বাচনে না এলে বিএনপির আমও যাবে ছালাও যাবে। 

তিনি বলেন, জিয়াউর রহমানরাই বঙ্গবন্ধুকে হত্যা করেছে। জিয়াউর রহমান বেঁচে থাকলে বঙ্গবন্ধু হত্যা মামলার প্রধান আসামী হতেন। তিনি মারা যাওয়ায় তাকে আসামী করা হয়নি। 

তিনি আরো বলেন, আজকে বঙ্গবন্ধুর খুনি জিয়াউর রহমানের উত্তরসূরী বেগম খালেদা জিয়া তার অসমাপ্ত কাজই সমাপ্ত করছেন। তারা মৌলবাদি ও জঙ্গীবাদিদের নিয়ে দেশে একটা বিশৃঙ্খলা তৈরি করেছে। সিরিজ বোমা হামলা, ২১ আগস্ট গ্রেনেড হামলা তাদেরই কাজ। 

তিনি বলেন, মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি বিএনপি জামায়াতের বিরুদ্ধে আমাদের আবার ৭১ এর মত যুদ্ধ করতে হবে। বাংলাদেশের মাটি থেকে এই পরাজিত শক্তিকে বিলীন করে দিতে হবে। 

সংগঠনের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, বলরাম পোদ্দার, অরুণ সরকার রানা প্রমুখ।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়