Tuesday, August 27

নির্বাচন আসলেই দেশে সংকট তৈরি হয় : হানিফ

ঢাকা : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচন আসলেই দেশে সংকট তৈরি হয়। সংকট সমাধানে অনেকেই দূতয়ালী শুরু করে। অনেকে আবার বাক্স খুলে সংকট সমাধানে দূতয়ালী করার চেষ্ঠা করেন।

মঙ্গলবার দুপুরে শোক দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ)স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এ আলোচনা সভাটি আয়োজন করে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদকে উদেশ্য করে তিনি বলেন, “আমারা কী ওনাদের এ ধরনের প্রস্তাব দিয়েছি যে, রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদ ও স্পিকার শিরীন শারমিন চৌধুরীর অধীনে নির্বাচন করতে হবে।”

আয়োজক সংগঠনের সভাপতি অধ্যাপক মো. শরিফুদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের, স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদউজ্জামান ভুইয়া ডাবলু, বিএসএমএমইউয়ের ভাইস-চ্যান্সেলর অধ্যাপক প্রাণ গোপাল দত্ত, স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা. ইকবাল আর্সলানসহ অনেকে।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়