Thursday, August 15

সিপিএলএ যোগ দিতে রেড স্টিলে যাচ্ছেন জয়াবর্ধনে

ঢাকা : ক্যারিবীয় প্রিমিয়ার লিগে (সিপিএল) ত্রিনিদাদ এন্ড টোবাগো রেড স্টিলে যোগ দিতে যাচ্ছেন শ্রীলঙ্কার ব্যাটিং তারকা মাহেলা জয়াবর্ধনে। বৃহস্পতিবার সকালে টুইটারে এই খবর নিশ্চিত করেছেন সাবেক এই অধিনায়ক।

গ্রুপ পর্বে প্রায় শেষদিকে এসে যোগ দিচ্ছেন জয়াবর্ধনে। ক্যারিবীয় দ্বীপে টি-টোয়েন্টি লিগে দলকে সহায়তা করতে আত্মবিশ্বাসী তিনি,‘সেখানে যেতে দীর্ঘ ভ্রমণ করতে হবে। কিন্তু আমি দলের সঙ্গে যত শিগগিরই সম্ভব যোগ দিতে মুখিয়ে আছি। আশা করি ত্রিনিদাদকে সিপিএল সেমিফাইনালে যেতে সহায়তা করতে পারব।’

দ্বিতীয় লঙ্কান খেলোয়াড় হিসেবে এই টুর্নামেন্টে খেলবেন জয়াবর্ধনে। বর্তমানে জ্যামাইকা তালাওয়াহসের সঙ্গে খেলছেন সাবেক লঙ্কান স্পিনার মুত্তিয়া মুরালিধরন।

বৃহস্পতিবার বিকালেই দেশ ছাড়ার আভাস দিলেন সাবেক লঙ্কান অধিনায়ক। শনিবার সেন্ট লুসিয়া জুকসের বিপক্ষে ত্রিনিদাদের সঙ্গে যোগ দেওয়ার সম্ভাবনা আছে তার।

ত্রিনিদাদের শুরুটা মোটেও ভালো হয়নি। টানা তিন ম্যাচ হেরে গত দুটি ম্যাচ জিতে ছয় দলের মধ্যে পাঁচ নম্বরে তারা। পয়েন্ট তালিকায় তাদের পরে সর্বশেষ দল সেন্ট লুসিয়া। এখনও হাতে দুটি ম্যাচ আছে ত্রিনিদাদের। শনিবার সেন্ট লুসিয়াকে মোকাবিলা করে পরদিন গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে জ্যামাইকাকে মোকাবিলা করবে দলটি।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়