Saturday, October 27

ভোট দিলেন ওবামা

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে নিজের ভোটটি আগেই দিয়ে দিলেন বারাক ওবামা। যুক্তরাষ্ট্রের কিছু অঙ্গরাজ্যে মূল নির্বাচনের আগেই নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে ফেলতে পারেন ভোটাররা। যুক্তরাষ্ট্রের ইতিহাসে এই প্রথমবারের মতো প্রেসিডেন্ট পদে অধিষ্ঠিত থেকে কেউ আগাম ভোটাধিকার প্রয়োগ করলেন। নিজের ভোটটি দিয়ে ওবামা রসিকতা করে বলেন, �নিজের ড্রাইভিং লাইসেন্সটি নবায়ন করতে পেরে ভালো লাগছে।� যুক্তরাষ্ট্রের নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করার সময় ড্রাইভিং লাইসেন্স প্রদর্শন করার বিধান রয়েছে।

ভোট দিয়ে প্রেসিডেন্ট বারাক ওবামা নির্বাচনের দায়িত্বে নিয়োজিত কর্মকর্তাদের সঙ্গে কিছু সময় কাটান। নিজের ড্রাইভিং লাইসেন্সে যে ছবিটি আছে, সেটার দিকে সবার দৃষ্টি আকর্ষণ করে বলেন, এই ছবি তোলার সময় আমার কোনো পাকা চুল ছিল না। দয়া করে ব্যাপারটি অগ্রাহ্য করুন।

বারাক ওবামা নির্বাচনী কর্মকর্তাদের কাজের প্রশংসা করে বলেন, যারা নির্বাচনে ভোট দেবেন, তাদের জানাচ্ছি, ভোট দেওয়ার সুবিধার জন্য খুব সুন্দর ব্যবস্থা করে রেখেছেন আমাদের নির্বাচনী কর্মীরা।ফেয়ার নিউজ

আগামী ৬ নভেম্বর যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সর্বশেষ নির্বাচনী জরিপে ডেমোক্রেট প্রার্থী বারাক ওবামা তাঁর রিপাবলিকান প্রতিদ্বন্দ্বী মিট রমনির চেয়ে জন সমর্থনে এগিয়ে রয়েছেন বেশ কিছু ব্যবধানে। দ্য টেলিগ্রাফ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়