Tuesday, March 19

রমজান উপলক্ষে 'প্রজন্ম প্রজেক্ট ফাউন্ডেশন'র খাদ্য সহায়তা পেল ৫৫০ পরিবার


নিজস্ব প্রতিবেদক ::

বিত্র রমজান মাস উপলক্ষে এবারও দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে অরাজনৈতিক ও সেবামূলক সামাজিক সংগঠন 'প্রজন্ম প্রজেক্ট ফাউন্ডেশন'।

কানাইঘাট পৌরসভা ও সদর ইউনিয়নের ১৮ টি ওয়ার্ডে ৫৫০ অসহায় ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে প্রজন্ম প্রজেক্ট ফাউন্ডেশনের রমজান ফুড প্যাক বিতরণ করা হয়েছে। 


শুক্রবার (১৫ মার্চ) পৌরসভা ও সদর ইউনিয়নের বিভিন্ন জায়গায় স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে প্রজন্ম প্রজেক্টের ভলেন্টিয়াররা সুবিধাবঞ্চিত পরিবারের হাতে রমজান ফুড প্যাক তুলে দেন।

প্রথম ধাপে ১২৫ পরিবারের প্রতিটি প্যাকেটে ছিল- চাল ২৫কেজি, চানা ২কেজি,মসুর ডাল ২কেজি,চানার ডাল ২কেজি,খেজুর ১কেজি, লবন ১কেজি, চিনি ১কেজি,তেল ২লিটার,গুঁড়া দুধ ১ প্যাকেট, সুজি ১প্যাকেট,মশার কয়েল ১প্যাকেট, ৫টি করে কাপড় কাঁচার সাবান এবং ৫টি করে গোসলের সাবান। 


এবং দ্বিতীয় ধাপে ৪২৫ পরিবারকে মসুর ডাল ২কেজি, চিনি গুঁড়া চাল ১কেজি, মটর ডাল ১কেজি,চানা ১কেজি,লবন ১কেজি, চিনি ১কেজি, খেজুর ১কেজি, গুড়ো দুধ ৫০০গ্রাম, তৈল ২লিটার, ৫টি করে গোসলের সাবান,৫টি করে কাপড় কাঁচার সাবান এবং ১প্যাকেট মশার কয়েল বিতরণ করা হয়। এসব খাদ্য সামগ্রী এবং নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে খুশি গরীব-অসহায় পরিবারগুলো।

এসময় বিতরণ কার্যক্রমে প্রজন্ম প্রজেক্ট ফাউন্ডেশনের ফাউন্ডার এবং সিইও মো: মাছুম আহমদ ছাড়াও ফাউন্ডেশনের পৌরসভা এবং সদর ইউনিয়নের দায়িত্বশীল  কাউন্সিলর বিলাল উদ্দিন,মাওলানা ফখর উদ্দিন,  জসিম উদ্দিন, কাওছার আহমদ, আবিদুর রহমান, জমির উদ্দিন, শাহাব উদ্দিন চৌধুরী,জাকির হুসেন, ইউপি সদস্য নাজিম উদ্দীন ,শাহেদ আহমদ,সাবেক ইউপি সদস্য ফজলুল ইসলাম সহ গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

প্রজন্ম প্রজেক্ট ফাউন্ডেশনের ফাউন্ডার এবং সিইও মো: মাছুম আহমদ জানান,শুধুমাত্র মানবিক কর্মসূচির অংশ হিসেবে পবিত্র রমজান মাসে অসহায়দের মাঝে আমরা খাদ্যসামগ্রী বিতরণ করছি। প্রজন্ম প্রজেক্ট ফাউন্ডেশন অতীতের ন্যায় সবসময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করে যাবে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়