Tuesday, March 19

কানাইঘাটে 'মহিলা ভাইস চেয়ারম্যান' পদে প্রার্থী হচ্ছেন প্রভাতি রানী দাস


নিজস্ব প্রতিবেদক ::

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আগামী মে মাসে কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীরা ইতোমধ্যে এলাকায় গণসংযোগ, প্রচার-প্রচারনা শুরু করেছেন। 

উপজেলার বিভিন্ন এলাকার ভোটারদের অনুরোধ ও সমর্থন সহযোগিতা নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করার জন্য এলাকায় প্রচারনা ও উঠান বৈঠক ও মতবিনিময় করে যাচ্ছেন তৃতীয় উপজেলা পরিষদ নির্বাচনে কানাইঘাট থেকে সর্বাধিক ভোট পেয়ে প্রথম মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত প্রভাতি রানী দাস।

বিগত উপজেলা পরিষদের নির্বাচনে তাকে প্রার্থী হওয়ার জন্য সমাজের সর্বস্তরের মানুষ অনুরোধ করলেও নির্বাচনে অংশ নেননি তিনি। এবারের নির্বাচনে বিভিন্ন এলাকার ভোটার ও দলমতের উর্ধ্বে উঠে সবাই প্রভাতি রানী দাসকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য সমর্থন ও সহযোগিতা করলে তিনি ভোটারদের সমর্থন নিয়ে আসন্ন কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন বলে জানিয়েছেন।

প্রভাতি রানী দাস উপজেলার একজন পরিচিত মহিলা, তিনি আনসার ভিডিপি উপজেলা দলনেত্রী ছিলেন এবং বিভিন্ন এনজিও ও সামাজিক সংগঠনে তার কাজ করার অভিজ্ঞতা রয়েছে। সর্বমহলে তার অমায়িক ব্যবহার এবং বিগত সময়ে ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে সব-সময় মানুষের পাশে বিপদে-আপদে থাকায় এবারের নির্বাচনে সবাই তাকে প্রার্থী হওয়ার জন্য আহ্বান করলে পুণরায় উপজেলাবাসীর খেদমত করার জন্য প্রার্থী হবেন বলে জানিয়েছেন প্রভাতি রানী দাস।

তিনি বলছেন, ইতিমধ্যে বিভিন্ন এলাকায় যাচ্ছেন এবং সর্বস্তরের নারী-পুরুষ ভোটারদের সমর্থন ও সহযোগিতা পাচ্ছেন। আগামী নির্বাচনে পুণরায় প্রার্থী হয়ে আবারো মানুষের খেদমত সহ কানাইঘাটের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করতে চান। এজন্য দলমত নির্বিশেষে সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা চেয়ছেন তিনি। প্রভাতি রানী দাসের বাড়ি কানাইঘাট পৌরসভার রায়গড় গ্রামে। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়