Thursday, August 24

কানাইঘাটে বিভিন্ন পেশার নেতৃবৃন্দের সাথে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়


নিজস্ব প্রতিবেদক:  

সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বলেছেন দেশের স্থিতিশীল ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একসাথে কাজ করতে হবে। তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মানে বর্তমান সরকার দেশকে সব দিক থেকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আমরা সবাই যদি দেশের জন্য কাজ করি তাহলে একটি উন্নত সমৃদ্ধশালী জাতি হিসেবে সবাই গর্ববোধ করব। 

জেলা প্রশাসক শেখ রাসেল হাসান বৃহস্পতিবার(২৪ আগস্ট) বিকেল ৪টায় কানাইঘাট উপজেলার বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধান, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সুধীজনদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা নাসরীনের সভাপতিত্বে পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক প্রতিটি দপ্তরের সরকারি কর্মকর্তাদের কাছ থেকে তাদের দপ্তরের সেবার পরিধি ও সমস্যার কথা মনোযোগ সহকারে শুনেন এবং এ ব্যাপারে পদক্ষেপ নিবেন বলে জানান। 

এছাড়াও সভায় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সূধীজন উপজেলার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বক্তব্য রাখলে, জেলা প্রশাসক দ্রুত বিহীত ব্যবস্থা নিবেন বলে জানান। বিশেষ করে সরকারের সকল উন্নয়ন মূলক কর্মকান্ড ও জনসাধারনের জন্য নেয়া সেবা নিশ্চিত করার জন্য তিনি সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য মস্তাক আহমদ পলাশ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফয়সল আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এম.এ হান্নান, থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুন, পৌর আওয়ামী লীগের সভাপতি কেএইচএম আব্দুল্লাহ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নাজমুল হক, বীরমুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা জেমস্ লিও ফারগুশন নানকা, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান তমিজ উদ্দিন, দিঘীরপার ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, সাতবাক ইউপি চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, বড়চতুল ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরী, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আবু বক্কর, রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান মাওলানা সামছুল ইসলাম, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, সহ-সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তনয় কুমার  বর্ধন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা হায়দার আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, সমাজসেবা কর্মকর্তা মোঃ জিলানী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নুর মোহাম্মদ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোপাল চন্দ্র সূত্রধর, যুব উন্নয়ন অফিসের সহকারি কর্মকর্তা আব্দুল আউয়াল সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। 



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়