Wednesday, June 7

কানাইঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক :

"মজবুত হলে পুষ্টির ভিত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত" এই শ্লোগানকে সামনে রেখে সিলেটের কানাইঘাটে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৭ জুন) সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভাকক্ষে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাস্তবায়নে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে আলোচনা সভা ও বিভিন্ন কর্মসূচির ঘোষণা করা হয়।   

৭-১৩ জুন পর্যন্ত সপ্তাহ ব্যাপী পুষ্টি সপ্তাহের বিভিন্ন কর্মসূচির মধ্যে রয়েছে শিশুদের পুষ্টির উপরে চিত্রাংকন প্রতিযোগিতা, উপস্থিত বক্তৃতা, প্রবীন ও শিশুদের নিয়ে আলোচনা সভা, শিশু সদনের শিশুদের মাঝে পুষ্টিকর খাবার বিতরণ ও মা সমাবেশ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুবল চন্দ্র বর্মণের সভাপতিত্বে ও হাসপাতালের পরিসংখ্যানবিদ সুবোধ চন্দ্র দাসের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এমদাদুল হক,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: নবনীতা সরকার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. জিলানী,উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী পনিরুজ্জামান,স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: এরফানুল হক,ডা: ঝাকিয়া সুলতানা,ডা: মোস্তাফিজুর রহমান,  ডা: জারীন তাসনিম,উপজেলা সেনেটারী ইন্সপেক্টর আবুল কালাম আজাদ, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ সহ বিভিন্ন দফতরের সরকারি কর্মকর্তাবৃন্দ।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়