Thursday, February 9

কানাইঘাটে আসছেন ব্যারিস্টার সুমন,খেলবেন প্রীতি ফুটবল ম্যাচ


নিজস্ব প্রতিবেদক:

প্রীতি ফুটবল ম্যাচ খেলতে কানাইঘাটে আসছেন সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ও তার ফুটবল টিম। 

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে পৌরসভার বায়মপুর যুব সমাজের আয়োজনে সুরমা ব্রিজ সংলগ্ন মাঠে কানাইঘাট উপজেলার বহুমুখী ফুটবল দলের সঙ্গে খেলবে দলটি। 

কানাইঘাটে আসার বিষয়টি ইতোমধ্যে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে নিশ্চিত করেছেন ব্যারিস্টার সুমন।

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন তার ফুটবল একাডেমি নিয়ে দেশের বিভিন্ন প্রান্তে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে গিয়েছেন। এরই ধারাবাহিকতায় তিনি কানাইঘাটে আসছেন।

খেলা আয়োজক কমিটির সভাপতি কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রানা বলেন,'ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ফুটবল একাডেমি ও বহুমুখী ফুটবল দলের খেলায় লাখো দর্শকের সমাগম ঘটবে বলে আমরা আশা করছি। বিশাল এই ম্যাচকে সু-শৃঙ্খল রাখতে আমাদের বায়মপুর গ্রামের যুব সমাজের পক্ষে শতাধিক সেচ্ছাসেবী কাজ করবে এবং একটি মেডিকেল টিমও থাকবে।'

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির অন্যতম সদস্য সামছুল ইসলাম বলেন,' বিশাল এই ফুটবল ম্যাচটি সফল করার লক্ষ্যে সকল আমরা ইতোমধ্যে সকল প্রস্তুতি নিয়েছি। মাঠকে বর্ণিল রূপে সাজিয়ে তোলা হয়েছে। পাশাপাশি বিশাল মঞ্চও প্রস্তুত।'

বহুমুখী ফুটবল ক্লাবের গোলকিপার দেলোয়ার হোসেন বাবর বলেন,'ব্যারিস্টার সুমন ভাইয়ের ফুটবল টিমের সঙ্গে আমরা ইতোমধ্যে উনার নিজ এলাকা চুনারুঘাটে দুবার প্রীতি ম্যাচ খেলেছি। এবার আমাদের উপজেলায় আমন্ত্রণ জানিয়েছি,তাই উনার টিম নিয়ে আসছেন।

প্রীতি এই ফুটবল ম্যাচের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় অনলাইন টেলিভিশন 'কানাইঘাট টিভি'। কানাইঘাট টিভির ফেসবুক পেইজ থেকে সরাসরি সম্প্রচার করবে ম্যাচটি।


 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়