Thursday, February 2

কানাইঘাটে লাবণ্য ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ


কানাইঘাট নিউজ ডেস্ক :

কানাইঘাটে লাবণ্য স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 

বৃহস্পতিবার(২ ফেব্রুয়ারি) কানাইঘাট পৌর শহরস্থ বিষ্ণুপুর গ্রামে চিত্রশিল্পী ভানু লাল দাসের বাড়িতে এক অনাড়ম্বর অনুষ্টানের মধ্য দিয়ে লাবণ্য স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার অসহায় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা  হয়। লাবণ্য স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্টাতা ও বর্তমান সভাপতি  চিত্রশিল্পী ভানু লাল দাসের সভাপতিত্বে এবং শিক্ষক, কবি ও কলামিস্ট মাস্টার মিলন কান্তি দাসের পরিচালনায় উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাইঘাট উপজেলা শাখার সভাপতি, বিশিষ্ট রাজনীতিবিদ হাজী মোঃ শরীফ উদ্দিন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ শাহাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কমিউনিটি নেতা মোঃ আব্দুস সাত্তার,আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক,জলাল আহমদ,বিধান চৌধুরী,সুকান্ত  চক্রবর্তী প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে হাজী শরীফ উদ্দিন বলেন,"সমাজের অসহায় মানুষের পাশে দাড়ানো আমাদের সামর্থ্যবানদের নৈতিক দায়িত্ব।"

প্রধান বক্তা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাব উদ্দিন বলেন,"চিত্রশিল্পী ভানু লাল দাস কানাইঘাট পৌরসভার একজন নিবেদিন সমাজসেবক।কানাইঘাটের মাটি ও মানুষের উন্নয়নে তার নিরলস প্রচেষ্টা প্রশংসনীয়।"

সভাপতির বক্তব্যে লাবণ্য স্মৃতি ফাউন্ডেশনের প্রতিষ্টাতা সভাপতি চিত্রশিল্পী ভানু লাল দাস বলেন,"আমার ছাত্রজীবনের শুরু থেকেই আমি জনসেবার স্বপ্ন দেখে আসছি। সাধারণ জনগণের সেবার মধ্য দিয়ে আমার আত্মতৃপ্তি। প্রিয় কানাইঘাটবাসী ও কানাইঘাট পৌরবাসীর ভাগ্য উন্নয়নের জন্য আমার কর্মপ্রচেষ্টা অব্যাহত থাকবে।"



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়