Saturday, January 7

মাঝপাড়া আদর্শ যুব কল্যাণ সংস্থার সম্মাননা অর্জন


কানাইঘাট নিউজ ডেস্ক :

সাহিত্য-সংস্কৃতি সংসদ এর সম্মাননা অর্জন করেছে কানাইঘাট উপজেলার 'মাঝপাড়া আদর্শ যুব কল্যাণ সংস্থা'

শুক্রবার (৬ জানুয়ারি) মোহনা সাহিত্য-সংস্কৃতি সংসদ এর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ সম্মাননা প্রদান করা হয়। 

জকিগঞ্জ উপজেলার সোনার বাংলা হলে আয়োজিত অনুষ্ঠানের সংসদ এর সভাপতি শিপুল আমিন চৌধুরীর সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন সংসদ এর কোষাধ্যক্ষ ফিরদাউস আলম।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার একে এম ফয়সাল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি মিলন কান্তি দাস, কবি আব্দুল কাহির, জকিগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, কবি মিনহাজ ইবনে এবাদ। 

কানাইঘাট উপজেলার মধ্যে সামাজসেবায় বিশেষ অবদান রাখায় মাঝপাড়া আদর্শ যুব কল্যান সংস্থাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের নেতৃবৃন্দ।

আদর্শ যুব কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক ফিরদাউস আলম বলেন, আমাদেরকে কানাইঘাট উপজেলার মধ্যে সেরা সামাজিক সংগঠন হিসেবে মনোনীত করায় মোহনা সাহিত্য ও সাংস্কৃতিক সংসদ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রিয় শিপুল আমিন চৌধুরী ভাই ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ অর্জন আমাদেরকে আরও অনুপ্রেরণা যোগাবে ভালো কাজের। 

উল্লেখ্য, ২০২০ সালে মাঝপাড়া আদর্শ যুব কল্যাণ সংস্থা যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকেই সংগঠনের সেবামূলক কার্যক্রম ছিলো বেশ লক্ষনীয়। করোনায় ঘরে ঘরে খাবার বিতরণ থেকে শুরু করে রাস্তা সংস্কার, বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে দাড়ানো ছাড়াও অসুস্থ মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দেয়া ছিলো নিয়মিত কার্যক্রম।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়