Saturday, January 21

কানাইঘাটে ব্লাড ফ্যামিলি'র ২য় বর্ষপূর্তি ও সংবর্ধনা অনুষ্ঠিত



নিজস্ব প্রতিবেদকঃ

সিলেটের কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের কয়েকজন তরুণের উদ্যোগে গঠিত'ব্লাড ফ্যামিলি রাজাগঞ্জ ইউনিয়ন' এর ২য় বর্ষপূর্তি ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার(২০ জানুয়ারি)  বিকেলে রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদ হলরুমে 'ব্লাড ফ্যামিলি রাজাগঞ্জ ইউনিয়ন'র ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে স্বেচ্ছাসেবীদের মিলনমেলায় পরিণত হয় সংবর্ধনা অনুষ্ঠান।

সংগঠনের সভাপতি আব্দুল্লাহ সায়েমের সভাপতিত্বে ও মাওলানা ইকরামুল হক জুনাইদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আব্দুন নুর নোমান ও হাফিজ মুহাম্মদ হুসাইন। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, জামিয়া ইসলামিয়া দারুল হাদিস রাজাগঞ্জ ইউনিয়নের প্রাক্তন মুহতামিম মাওলানা আব্দুল আজিজ (বন্দরবাড়ি হুজুর)।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, জামিয়া ইসলামিয়া দারুল হাদিস রাজাগঞ্জ ইউনিয়নের শায়খুল হাদীস ও শিক্ষাসচিব মাওলানা আহমদ আলী।

বিশেষ অতিথির বক্তব্য দেন, রাজাগঞ্জ মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস মাওলানা হাবিবুর রহমান, রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাওলানা শামসুল ইসলাম, মাওলানা লুকমান আহমদ, প্রবাসী সংগঠক মাওলানা শাব্বির বিন আব্দুল হান্নান, মাওলানা আমীমুল ইহসান শামীম, প্রবাসী সংগঠক  আলী আহমদ, মাওলানা আলী আবদীন, মাওলানা ইমরান হুসাইন চৌধুরী, মাওলানা নজরুল ইসলাম, জাকের আহমদ প্রমুখ।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, মাওলানা সালেহ আহমদ, মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী, কারী দুলাল আহমদ, হোসাইন আহমদ, মাওলানা জুনায়েদ আহমদ প্রমুখ। 




শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়