Tuesday, November 22

প্রকাশিত সংবাদের প্রতিবাদ


কানাইঘাট নিউজ ডেস্ক :

গত ২২/১১/২০২২ ইং তারিখে টাইম ভিউ নামের একটি অনলাইন নিউজ পোর্টালে "কানাইঘাট উপজেলা যুবলীগ নেতা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী" শিরোনামে একটি নিউজ আমার দৃষ্টিগোচর হয়েছে। নিউজটি সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত হয়ে এবং আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে পরিবেশন করা হয়েছে। 

প্রকৃতপক্ষে আমি যুবলীগের সেই হারিছ উদ্দিন নই। দীর্ঘ এক যুগেরও বেশী সময় ধরে আমি উপজেলা ছাত্রলীগের একজন একনিষ্ট কর্মী। আমার রাজনৈতিক জীবনের অদ্যবধি পর্যন্ত আমার পরিচয় একটাই। আর তা হলো--আমি কানাইঘাট উপজেলা ছাত্রলীগের একজন একনিষ্ট কর্মী।ছাত্রলীগের বাইরে আমার আর কোন পরিচয় নেই।

কানাইঘাট উপজেলা ছাত্রলীগের কমিটি আসন্ন। আমি সেই কমিটিতে  উপজেলা ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীর মনোনীত প্রার্থী হয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী হয়েছি। 

প্রকৃতপক্ষে, আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে আমার রাজনৈতিক প্রতিপক্ষের মধ্যে কোন একটি স্বার্থন্বেষী মহল অনলাইন পোর্টালে বড় অংকের উৎকোচের বিনিময়ে এরকম নিউজ পরিবেশন করিয়েছে। আমি আবারও এই মিথ্যা,বানোয়াট নিউজের প্রতিবাদ জানাচ্ছি। ভবিষ্যতে এরকম কোন মনগড়া নিউজ পরিবেশন হলে আমি তার অগ্রিম প্রতিবাদ জানাচ্ছি।

আর,রাজনৈতিক প্রতিপক্ষের প্রতি আমার অনুরোধ--রাজনীতি রাজনৈতিক ভাবে মোকাবেলা করুন। টাকার বিনিময়ে মিথ্যা নিউজ পরিবেশন করিয়ে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা থেকে বিরত থাকুন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়