Wednesday, November 30

বাড়িতে ডেকে নিয়ে হত্যা করা হয় কানাইঘাটের মঈনকে,৭ জনের বিরুদ্ধে মামলা




নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাটের মঈন উদ্দিন হত্যাকান্ডের ঘটনায় ৭ জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের বাবা উপজেলার সীমান্তবর্তী লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের বাউরভাগ প্রথমখন্ড (সিঙ্গারীপার) গ্রামে শফিকুল হক বাদী হয়ে তার ছেলে মঈন উদ্দিনকে কোপিয়ে নির্মমভাবে হত্যার ঘটনায় কানাইঘাট থানা পুলিশের হাতে গ্রেফতারকৃত একই গ্রামের মৃত সিদ্দেক আলীর পুত্র আলিম উদ্দিন, তার ভাই আলী হোসেন সহ পরিবারের ৭ জনকে আসামী করে বুধবার(৩০ নভেম্বর)  এ হত্যা মামলা দায়ের করেন। থানার মামলা নং- ২১, তারিখ- ৩০/১১/২০২২ইং। 

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মঈন উদ্দিন প্রায়ই একই গ্রামের মৃত সিদ্দেক আলীর পুত্র আলী হোসেনের বসত বাড়িতে যাতায়াত করিত। এতে আলী হোসেনের স্ত্রী মমতা বেগমকে মঈন উদ্দিন ভাবি বলে ডাকার সুবাদে তাদের বাড়িতে যাওয়া-আসা করে। একপর্যায়ে তাদের বাড়িতে আলী হোসেনের ভাগ্নি তানিয়া বেগমের সহিত মঈন উদ্দনের সখ্যতা গড়ে উঠলে আলী হোসেন, আলিম উদ্দিন সহ তার পরিবারের লোকজন বিষয়টি ভালো চোখে দেখেনি। তারা মঈন উদ্দিনকে তাদের বাড়িতে আসতে নিষেধ করে এবং তানিয়া বেগমের সাথে কথা না বলার জন্য গালাগালি করে। মঈন উদ্দিন এর প্রতিবাদ করলে সম্প্রতি তাকে আলিম উদ্দিন ও তার ভাই আলী হোসেন হত্যার হুমকি দেয়। এতে আলিম উদ্দিন, আলী হোসেন ও তাদের ভাগ্না মারজান গংরা মঈন উদ্দিনকে হত্যার পরিকল্পনা করে গত সোমবার রাতে মঈন উদ্দিনকে কৌশলে ফোন দিয়ে একই গ্রামের মারজানের বাড়িতে নেয়া হয়। সেখানে মঈন উদ্দিনকে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও গাড়ে কুপিয়ে হত্যা করা হয় এবং ঘটনা ধামাচাপা দেয়ার জন্য তার লাশ গ্রামের সাধন দাসের বাড়ির পাশের ক্ষেতের মাঠে ফেলা রাখা হয়। 

থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ জানান, মমতা বেগম ও তানিয়া বেগমের সাথে মঈন উদ্দিনের সখ্যতা থাকার কারনেই এ হত্যাকান্ডটি ঘটানো হয়েছে। তানিয়া বেগমের বাড়িতে মঈন উদ্দিনকে কৌশলে ডেকে নিয়ে সোমবার রাত ৯টা থেকে ১০টার মধ্যে হত্যা করার পর পাশর্^বর্তী ধান ক্ষেতের মাঠে তার ফেলে দেয়া হয়। এ হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত থাকার দায়ে এজাহার ভুক্ত আসামী আলিম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে, তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেফতার করতে এলাকায় পুলিশি অভিযান অব্যাহত রয়েছে


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়