Monday, October 17

সিলেট জেলা পরিষদ নির্বাচন: ১২ নং ওয়ার্ডে পলাশ বিজয়ী


নিজস্ব প্রতিবেদক:

টিউবওয়েল প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে জয় পেয়ে সিলেট জেলা পরিষদের ১২ নম্বর ওয়ার্ড কানাইঘাট থেকে সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং কানাইঘাটের সাতবাঁক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইভিএম এর মাধ্যমে ভোটগ্রহণ সম্পন্ন হয়। বিকেল ৩টার দিকে উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও প্রিজাইডিং কর্মকর্তা মো. জিলানী আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন।

ফলাফল ঘোষণা শেষে মস্তাক আহমদ পলাশের সমর্থকরা ইউটিডিসি হলের সামনে আনন্দ মিছিল করেছেন।

বিজয়ী মস্তাক আহমদ পলাশ তাৎক্ষণিক বক্তব্যে বলেন, কানাইঘাটের সার্বিক উন্নয়নে আমি সর্বোচ্চ চেষ্টা করবো। আমাকে বিজয়ী করতে যারা পরিশ্রম করেছেন এবং ভোট দিয়ে নির্বাচিত করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। একই সাথে আমার প্রতিদ্বন্দ্বী সকলের প্রতি অভিনন্দন জানাচ্ছি যাতে সবাই একসাথে কানাইঘাটের উন্নয়নে কাজ করতে পারি।

বেসরকারিভাবে প্রাথমিক ফলাফলে মস্তাক আহমদ পলাশ টিউবওয়েল প্রতীকে সর্বোচ্চ ৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইমাম উদ্দিন চৌধুরী তালা প্রতীকে ২৪ ভোট, সাংবাদিক এহসানুল হক হাতি প্রতীকে ২ ভোট ও ফখরুল ইসলাম বৈদ্যুতিক পাখা প্রতীকে ১ ভোট পেয়েছেন।

জেলা পরিষদ নির্বাচনে ১২ নম্বর ওয়ার্ডে ১২০ জন ভোটারের মধ্যে ১১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। একজন ভোটারের ভোটার লিস্টে অসামঞ্জস্য থাকায় তার ভোট প্রদান করা সম্ভব হয়নি।

এছাড়া সংরক্ষিত আসনের সদস্য পদে ১২ নম্বর ওয়ার্ডে মনিজা বেগম হরিণ প্রতীকে ১১৩ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার প্রতিদ্বন্দ্বী সাজনা সুলতানা হক চৌধুরী ফুটবল প্রতীকে ১৫ ভোট পেয়েছেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়