Wednesday, September 7

কানাইঘাটে হেলিকপ্টারে চড়ে কনেকে নিতে এলেন বর, ভিড় সামলাতে পুলিশ

 


কানাইঘাট নিউজ ডেস্ক ::

সিলেটের জৈন্তাপুরে নিজের বিয়েকে স্মরণীয় করে রাখতে হেলিকপ্টারে কনের বাড়িতে গেলেন বর। অন্য বরযাত্রীরা সড়ক পথে কনের বাড়িতে পৌঁছান। বুধবার বিকালে একই মাঠে কনেকে নিয়ে অবতরণ করেন বর।

জৈন্তাপুর উপজেলায় এই প্রথম কোনো ব্যক্তির বিয়ের আয়োজনে হেলিকপ্টারের ব্যবহার করা হয়েছে। সেই দৃশ্য দেখতে ভিড় করেন শত শত মানুষ। উৎসুক লোকজনের ভিড় সামলানোর দায়িত্বে ছিল পুলিশ।

বুধবার সিলেটের জৈন্তাপুরের (হরিপুর) শিকার খাঁ গ্রামের নিজ বাড়ির পার্শ্ববর্তী একটি মাঠ থেকে বর হেলিকপ্টারে চড়ে কনে আনতে যান। কানাইঘাট উপজেলার সদর ইউনিয়নের নিজ চাউরা গ্রামের কনের বাড়ির পার্শ্ববর্তী একটি মাঠে অবতরণ করলে বরকে বরণ করেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, কনের পরিবারের সদস্যসহ বিয়েতে উপস্থিত অতিথিরা।

পারিবারিক সূত্রে জানা যায়, জৈন্তাপুর উপজেলা ফতেহপুর ইউনিয়নে শিকার খাঁ গ্রামের মৃত আব্দুন নুরের ছেলে কাতার প্রবাসী আজমল আলীর সঙ্গে কানাইঘাট সদর ইউনিয়নের নিজ চাউরা উত্তর গ্রামের কুয়েত প্রবাসী সামছুল ইসলামের একমাত্র মেয়ে কুলছুমা বেগম আঁখির বিয়ে পারিবারিকভাবেই ঠিক হয়।

জৈন্তাপুর মডেল থানার ওসি গোলাম দস্তগীর আহমদ জানান, হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনের খবর আগে থেকেই পুলিশকে অবগত করেছিলেন বরপক্ষ। তাই নিরাপত্তার জন্য মাঠে পুলিশ যায়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়