Tuesday, March 8

কানাইঘাটে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে ৭ মার্চের আলোচনা সভা অনুষ্ঠিত


কানাইঘাট নিউজ ডেস্ক :

কানাইঘাটে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের উদ্যোগে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে আলোচনা সভা ৭ ই মার্চ সন্ধ্যা ৭টায় পৌর শহরের হাজী শরীফ কমপ্লেক্সের একটি হলরুমে অনুষ্ঠিত হয়।


বঙ্গবন্ধু ফাউন্ডেশন কানাইঘাট উপজেলা শাখার সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ  হাজী মোঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে এবং সহ-সভাপতি মাস্টার মিলন কান্তি দাসের পরিচালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কানাইঘাট পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান,প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক  আব্দুল হেকিম শামীম। সভায় স্বাগত বক্তব্য দেন সংগঠনের উপজেলা সাধারণ সম্পাদক সোহেল আহমদ চৌধুরী।


সভায় আরও বক্তব্য  দেন সংগঠনের উপজেলা ধর্ম ও সসাজ সেবা সস্পাদক হাফিজ মোঃ শহর উল্লাহ,আব্দুল্লাহ আল মাহমুদ প্রমুখ।



প্রধান অতিথির বক্তব্যে মেয়র লুৎফুর রহমান বলেন,"বঙ্গবন্ধুর, ৭ ই মার্চের ভাষন আমাদের মহান স্বাধীনতা সংগ্রামের পথে উদ্বোদ্ধ ও প্রেরনা দানের একটি পূর্নাঙ্গ ও স্পষ্ট দলিল। বঙ্গবন্ধুর এই ভাষন আজ বিশ্বব্যাপী সমাদৃত।"


প্রধান বক্তার বক্তব্যে সাবেক ছাত্রনেতা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হেকিম শামীম বলেন,"বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষন প্রতিটি মুক্তিকামী মানুষের চেতনা ও প্রেরনা দানের একটি অন্যতম উৎস। বঙ্গবন্ধুর এই ভাষন থেকে শোষন, নির্যাতন ও বঞ্চনার বিরুদ্ধে রুখে দাড়ানোর প্রেরনা পাওয়া যায়।"


সভাপতির বক্তব্যে সংগঠনটির উপজেলা সভাপতি হাজী মোঃ শরীফ উদ্দিন বলেন,"বঙ্গবন্ধুর ৭ ই মার্চের ভাষন থেকে আমাদের শিক্ষা নিতে হবে।শিক্ষা নিতে হবে দেশপ্রেম ও সততার।"


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়