Monday, December 13

কানাইঘাট স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আম্বিয়ার ব্যাপক প্রচারণা


নিজস্ব প্রতিবেদক :

আগামী ৫জানুয়ারি কানাইঘাট ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা আখলাকুল আম্বিয়া সর্বস্তরের ভোটারদের সাথে মত বিনিময়, উঠান বৈঠক, গণসংযোগ সহ ব্যাপক নির্বাচনী তৎপরতা চালিয়ে যাচ্ছেন। 

গত কয়েকদিন ধরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখলাকুল আম্বিয়া তার ইউনিয়নের কায়েস্তগ্রাম, লামারতালুক, ধলিবিল দক্ষিন, সর্দারমাটি, ছত্রপুর, ব্রাহ্মনগ্রাম, লামাদলইকান্দি, কান্দিগ্রাম, বড়দেশ নয়াগ্রাম, বড়দেশ বাজার সহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। গণসংযোগকালে দলমত নির্বিশেষে সর্বস্তরের ভোটাররা সৎ যোগ্য অমায়িক ব্যবহারের অধিকারী শিক্ষিত ও নির্বিক সমাজসেবী আখলাকুল আম্বিয়ার প্রতি অকুণ্ঠ সমর্থন জানিয়ে বলেন একজন যোগ্য প্রার্থী হিসাবে মত পথের উর্ধ্বে উঠে এবারের নির্বাচনে তারা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখলাকুল আম্বিয়া’কে ভোট দিয়ে বিজয়ী করবেন। 

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আখলাকুল আম্বিয়া বলেন, ইউনিয়নের যে দিকে যাচ্ছি সর্বস্তরের ভোটাররা আমাকে সমর্থন দিয়ে যাচ্ছেন। তিনি নির্বাচনে বিজয়ী হলে দক্ষিন বানীগ্রাম ইউনিয়নকে একটি মর্যাদাশীল ও মডেল ইউনিয়নে পরিনত করবেন। পাশাপাশি সব ধরনের উন্নয়ন মূলক কর্মকান্ডে দূর্নীতি, স্বজনপ্রীতি বন্ধ করা সহ ইউনিয়ন পরিষদ থেকে প্রদত্ব সরকারের সব ধরনের সেবা জবাবদিহীতার মাধ্যমে বাস্তবায়ন করবেন বলে জানান।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়