Sunday, May 16

‘কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাড়ে ৫ লক্ষ টাকা সহায়তা প্রদান


নিজস্ব প্রতিবেদক :

পবিত্র  ঈদুল ফিতর  উপলক্ষ্যে   প্রতিবছরের  ন্যায়  কানাইঘাট  ওয়েলফেয়ার  এসোসিয়েশন ইউকের উদ্যোগে কানাইঘাট উপজেলার বিভিন্ন এলাকার অসহায় দরিদ্র পরিবারের মধ্যে সাড়ে   ৫’লক্ষ   টাকা   বিতরণ  করা   হয়েছে।   

গত ১০মে   যুক্তরাজ্য   বসবাসরত কানাইঘাটবাসীর প্রিয় সংগঠন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী   কমিউনিটি   নেতা   একেএম   শামছুজ্জামান   বাহার   এবং   সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বর্তমান সহ-সভাপতি ইকবাল হুসাইন প্রতিনিধি ও বিকাশের মাধ্যমে দরিদ্র অসহায় পরিবারের মধ্যে অর্থ সহায়তা পৌছে দেন। 

এ কাজে সহযোগিতা করেন সংগঠনের প্লানিং সেক্রেটারী মোঃ মাছুম আহমদ। 


ঈদ উপলক্ষ্যে অর্থ সহায়তা প্রদানকালে সংগঠনের সভাপতি একেএম শামছুজ্জামান বাহার বলেন, গত৯ বছর থেকে এ সংগঠনটি কানাইঘাটের মাটি ও মানুষের জন্য সাধ্যনুযায়ী দারিদ্র বিমোচন,   আর্থ-সামাজিক   উন্নয়ন   সহ   সকল   প্রাকৃতিক   দূর্যোগ   ও   করোনাকালীন   সময়ে   এবং   ঈদকে   সামনে   রেখে   অসহায়   মানুষের   কল্যাণে কাজ   করে   যাচ্ছে। যুক্তরাজ্যে   বসবাসরত   কানাইঘাটবাসী   তাদের   কষ্টার্জিত   অর্থের   একটি   অংশ   এসংগঠনের সেবা মূলক কার্যক্রমে দিয়ে থাকেন। ভবিষ্যতে যাতে করে আমরা আরো বড়ধরনের কার্যক্রম গ্রহন করে অসহায়দের পাশে দাড়িয়ে সহযোগিতার হাত প্রসারিত করতে পারি এ জন্য সবাই আমাদের দোয়া করবেন। 

প্রসঙ্গত যে, কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন   ইউকে’র   নেতৃবৃন্দ   দীর্ঘদিন   ধরে   কানাইঘাটের  আর্থসামাজিকউন্নয়ন, শিক্ষার প্রচার প্রসার সহ বিভিন্ন সময়ে দরিদ্র জনগোষ্টির মাঝে নানাভাবে অর্থনৈতিক সহযোগিতা করে আসছেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়