Monday, May 17

হাফসা মজুমদারের মৃত্যুতে কানাইঘাট প্রেসক্লাবের শোক


নিজস্ব প্রতিবেদক :

সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষানুরাগী এবং ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের উপদেষ্টা আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদারের সহধর্মীনি সমাজসেবীকা হাফসা মজুমদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কানাইঘাট প্রেসক্লাব নেতৃবন্দ।

 
এক শোকবার্তায় প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন বলেন, সমাজসেবিকা হাফসা মজুমদার নানা গুণের অধিকারী একজন শিক্ষানুরাগী ও সমাজ হিতৈষী নারী ছিলেন। জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার শিক্ষার প্রচার-প্রসারে তার অবদান এ জনপদের মানুষ সব সময় তাকে শ্রদ্ধার সাথে স্মরন রাখবে। কানাইঘাট ও জকিগঞ্জের আর্থ সামাজিক উন্নয়নে তিনি সব সময় ছিলেন আন্তরিক এবং প্রতিটি কাজে সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারের প্রেরণার উৎস ছিলেন তিনি।
 
মরহুমার মৃত্যুতে কানাইঘাট ও জকিগঞ্জবাসী তাদের একজন প্রিয় শুভাকাংখী ও মহীয়ষী নারীকে হারিয়েছে, যা সহজে পুরণ হওয়ার মতো নয়। মহান রাব্বুল আল-আমিনের কাছে তার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।
 
প্রসঙ্গত যে, চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে আজ রবিবার বেলা আড়াইটার দিকে ৮০ বছর বয়সে বার্ধক্যজনীত কারণে মারা যান সংসদ সদস্য আলহাজ্জ্ব হাফিজ আহমদ মজুমদারের স্ত্রী হাফসা মজুমদার।  

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়