Thursday, March 4

কানাইঘাট প্রেসক্লাব সভাপতির বাবার ইন্তেকাল


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাটের বিশিষ্ট সমাজ সেবক শিক্ষানুরাগী ব্যক্তিত্ব ও রাজনীতিবিদ সাজ্জাদুর রহমান ফারুকী সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন মারা গেছেন। 

সাজ্জাদুর রহমান ফারুকীর ছেলে ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুল জানান, আজ বৃহস্পতিবার ভোর ৬টার দিকে তার পিতা সাজ্জাদুর রহমান ফারুকী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। ইন্নালিল্লাহি........ রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৭৫ বছর। 


কিডনী, ডায়বেটিস সহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন সমাজ সেবি কানাইঘাটের সর্বজন শ্রদ্বেয় মুরব্বী সাজ্জাদুর রহমান ফারুকী। আজ বাদ জোহর তার প্রথম জানাজার নামাজ শাহজালাল (র.) দরগা প্রাঙ্গনে এবং পরবর্তী জানাজার নামাজ মরহুমের নিজ বাড়ী কানাইঘাট সাতবাঁক ইউনিয়নের জুলাই ভবানীগঞ্জ জামে মসজিদে আজ বাদ আছর অনুষ্ঠিত হবে। 


এদিকে কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি শাহজাহান সেলিমের পিতা সমাজ সেবি ও রাজনীতিবিদ সাজ্জাদুর রহমান ফারুকীর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের  আত্মার মাগফিরাত কামনা করে গভীর শোক প্রকাশ করেছেন কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ কর্মরত সাংবাদিকরা।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়