Thursday, July 2

রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের সেক্রেটারি'র দায়িত্বে রোটারিয়ান আফসার

নিজস্ব প্রতিবেদক   :
রোটারী ক্লাব সিলেট সেন্ট্রালের ২০২০-২১ বর্ষে সেক্রেটারি'র দায়িত্ব পেলেন রোটারিয়ান আফসার উদ্দিন হমেদ চৌধুরী। 

বিশ্বের সবচেয়ে পুরাতন সেবাধর্মী প্রতিষ্ঠান হচ্ছে  রোটারী ইন্টারন্যাশনাল।  আমেরিকার শিকাগো শহরের মার্কিন অ্যাটরনি পল.পি.হ্যারিস ১৯০৫ সালে এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন যা বিশ্বের অন্যতম প্রাচীন সেবাধর্মী প্রতিষ্ঠানরুপে স্বীকৃত। রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল  সিলেটের প্রথম রোটারী ক্লাব । এই ক্লাবটি ১৯৮০ সাল থেকে আর্থ-মানবতার সেবায় সিলেট বিভাগে কাজ করে যাচ্ছে। 

প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরী ২০১২ সালে রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের সদস্যপদ লাভের মাধ্যমে রোটারী অঙ্গনে পদার্পণ করেন। অসহায় মানুষের সেবার লক্ষ্যে ক্লাব ও রোটারী ডিস্ট্রিক্ট  ৩২৮২ বাংলাদেশ এর বিভিন্ন গুরুত্বপূর্ণ দ্বায়ীত্ব পালন করেন। অত্যন্ত  দক্ষতা ও নিষ্ঠার সাথে ক্লাব এডমিন, ট্রেজারার, বুলেটিন এডিটর সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দ্বায়ীত্ব পালনের জন্য বার বার এওয়ার্ড প্রাপ্ত হন।   এছাড়া রোটারিয়ান আফসার চৌধুরী দক্ষিন কোরিয়ার শিউল এ রোটারী ইন্টারন্যাশনাল কনফারেন্সসহ আরো কয়েকটি ইন্টারন্যাশনাল ইভেন্টে যোগদান করেন। 

রোটারী বর্ষ ২০২০-২১ এ ক্লাব সেক্রেটারি  নির্বাচীত করায় নমিনেটিং কমিটিকে এবং ডিস্ট্রিক্ট  ৩২৮২ বাংলাদেশ এর গভর্নর ও আর.আই প্রেসিডন্ট কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আর্থ-মানবতার সেবায় কাজ করার লক্ষ্যে এবং ক্লাব সেক্রেটারি'র দায়িত্ব পালনকালে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেছেন।

কানাইঘাট নিউজ ডটকম /০২ জুলাই ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়