Friday, July 3

কানাইঘাটে প্রশাসনের নির্দেশ উপেক্ষা, পাথরবাহী ৭টি ট্রাক আটক

 
নিজস্ব প্রতিবেদক:   
কানাইঘাট পৌর শহরের বোরহান উদ্দিন সড়কের দারুল উলূম মাদ্রাসা থেকে থানা পর্যন্ত পাকা সড়কের বেহাল অবস্থা বিরাজ করায় উক্ত সড়কের অংশে ভারি যানবাহন চলাচলে রয়েছে প্রশাসনের নিষেধাজ্ঞা। এ অবস্থায় নির্দেশ অমান্য করে চলাচলের দায়ে ৭টি পাথর বোঝাই ট্রাক আটক করেছে পুলিশ।
বুধবার দিবাগত গভীর রাতে থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম’র নেতৃত্বে বোরহান উদ্দিন সড়কের থানার আশপাশ এলাকা থেকে পাথরবাহী ৭টি ট্রাক আটক করা হয়। বর্তমানে আটককৃত ট্রাকগুলো উপজেলা প্রশাসন চত্ত্বরে রাখা হয়েছে।
উক্ত সড়কের ভয়াবহ ভাঙন কবলিত অংশ দিয়ে যাতে ট্রাক সহ ভারি যানবাহন চলাচল বন্ধ থাকে সেজন্য পুলিশের টহল জোরদার করা হয়েছে। আটককৃত ট্রাকগুলোর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
জানা যায়, গাজী বোরহান উদ্দিন সড়কের মুশাহিদ সেঁতুর নন্দিরাই বাইপাস থেকে থানা পয়েন্ট পর্যন্ত সড়কের অংশ পাথরবাহী ট্রাকসহ ভারি যানবাহন চলাচলের কারণে গভীর গর্ত হয়ে যানবাহন ও জনসাধারণের চলাচলে মারাত্মক প্রতিবন্ধকতা সৃষ্টি হওয়ায় সম্প্রতি সড়কের উক্ত অংশে সব ধরনের পাথরবাহী ভারি যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করে উপজেলা প্রশাসন। এছাড়া কানাইঘাট থেকে দরবস্ত পর্যন্ত ১৭ কিলোমিটার সড়ক দিয়ে সবধরনের ভারি ট্রাক চলাচল বন্ধে সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল হক কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খানকে নির্দেশ প্রদান করেন। সেই আলোকে ব্যবস্থা নেয়ার জন্য নির্বাহী কর্মকর্তা বারিউল করিম খান কানাইঘাট থানা পুলিশকে ভারি যানবাহন চলাচল বন্ধের নির্দেশনা দেন।
এখন থেকে দারুল উলূম মাদ্রাসা হইতে থানা পয়েন্ট পর্যন্ত সড়কের অংশ পাথরবাহী সহ যে কোন ধরনের ভারি যানবাহন চলাচল করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে থানার অফিসার ইনচার্জ মো. শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন।

কানাইঘাট নিউজ ডটকম/০৩ জুলাই ২০২০   

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়