Saturday, May 23

পর্তুগাল এসোসিয়েশন কানাইঘাটের উদ্যোগে অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদক:   
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে নবগঠিত পর্তুগাল ওয়েলফেয়ার এসোসিয়েশন কানাইঘাট পৌর কমিটির উদ্যোগে অসহায়দের মধ্যে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।
শনিবার বেলা ২টায় কানাইঘাট উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে পৌর এলাকার অসহায়দের মাঝে অর্থ সহায়তা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন, পর্তুগাল ওয়েলফেয়ার এসোসিয়েশন পৌর কমিটির সভাপতি সাবেক ছাত্রনেতা কাওছার আহমদ, সাধারণ সম্পাদক জাফরুল হক, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ছাত্রনেতা আখতার হোসেন, রোমান আহমদ নোমান, বিশিষ্ট ব্যবসায়ী শাহীন আহমদ, মাস্টার আলমাছ উদ্দিন, শিক্ষার্থী ফয়ছল আহমদ, আফতাব উদ্দিন, আরিফুল ইসলাম, রহমত, দেলোয়ার হোসেন, মামুন, আনোয়ার, ইমরান প্রমুখ।
অর্থ সহায়তাকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মুমিন চৌধুরী বলেন, এমন এক সময় আমরা পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপিত করছি, যখন দেশে ভয়াবহ করোনা মহাদুর্যোগ চলছে। এই দুর্যোগ মুহূর্তে বিশেষ করে এলাকার টানে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত কানাইঘাটের অনেক প্রবাসী সংগঠন ও প্রবাসীরা দরিদ্র খেটে খাওয়া জনসাধারণের পাশে খাদ্য ও বড় ধরনের অর্থ সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন, যা কানাইঘাটের মানুষ সব-সময় স্মরণ রাখবে।
তিনি পর্তুগালে বসবাসরত কানাইঘাট পৌর ও আশপাশ এলাকার প্রবাসীদের নিয়ে গঠিত পর্তুগাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জানান।
সংগঠনের সভাপতি কাওছার আহমদ, সাধারণ সম্পাদক জাফরুল হক জানান, সংগঠনের উপদেষ্টা সালে আহমদ, জিয়াউর রহমান, কামরুল ইসলাম, সহ সভাপতি আব্দুল কাইয়ুম, সহ সাধারণ সম্পাদক নাহিয়ান, কোষাধ্যক্ষ নুর আহমদ, প্রচার ও সাংগঠনিক সম্পাদক ইমরান, রাশেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মাও নজরুল ইসলাম সহ অনেকে অর্থ দিয়ে আমাদেরকে সহযোগিতা করেছেন। সকলের সহায়তায় পৌরসভা, সাতবাঁক, দিঘীরপাড় পূর্ব ইউনিয়নে প্রায় ৩’শ পরিবারের মধ্যে ঈদ-উপহার স্বরূপ ২ লক্ষ টাকা সহায়তা প্রদান করা হবে এবং ভবিষ্যতেও সংগঠন মানুষের পাশে থাকবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়