Thursday, May 7

কানাইঘাটে কুয়েত প্রবাসী শামসুলের সহযোগিতায় ৩৩৫টি পরিবারে চাল বিতরণ


নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট সদর ইউনিয়নে নিজ চাউরা উত্তর গ্রামের কুয়েত প্রবাসী শামসুল ইসলামের সার্বিক সহযোগিতায় এলাকার ৩৩৫টি পরিবারে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। 


করোনার কারণে অনেক মধ্যবিত্ত পরিবার সহ এলাকার শ্রমজীবি পরিবারের মাঝে সহায়তা স্বরূপ আজ বৃহস্পতিবার বিকেল ২টায় নিজ চাউরা পয়েন্টে চাল বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত থেকে করোনার প্রাদুর্ভাব থেকে থেকে সবাইকে সচেতন থাকার জন্য আহ্বান জানান এবং চাল বিতরণ করেন কানাইঘাট সদর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, কুয়েতের মালিক পক্ষের অর্থায়নে চাল বিতরণে সহযোগিতাকারী কুয়েত প্রবাসী সামছুল ইসলাম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কুয়েত প্রবাসী নুরুল ইসলাম, এলাকার মুরব্বী তজম্মুল আলী, আব্দুল ওহাব, আলী আকবর, শাহাব উদ্দিন সহ অনেকে। 

চাল বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, করোনার মহা সংকটকালীন সময়ে লকডাউন থাকায় প্রতিটি এলাকার শ্রমজীবি মানুষ, মধ্যবিত্ত পরিবারের মধ্যে এক ধরনের অভাব দেখা দিয়েছে। তাদের পাশে দাঁড়ানোর জন্য অনেক প্রবাসী, বিত্তবান লোকজন খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন। 

কুয়েত প্রবাসী সামছুল ইসলামের মতো অনেকে তাদের নিজ নিজ এলাকার অসহায়দের পাশে সহযোগিতার হাত প্রসারিত করলে আমরা সবাইকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করতে পারব। 

চাল বিতরণে করোনার প্রাদুর্ভাব সবাইকে সচেতন থাকার জন্য সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানানো হয়। 

কানাইঘাট নিউজ ডটকম/০৭ মে ২০২০


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়